ফেব্রুয়ারি ৯, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » কমলগঞ্জে শিক্ষার্থীদের মিডডে মেইল বক্স উপহার

কমলগঞ্জে শিক্ষার্থীদের মিডডে মেইল বক্স উপহার

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ, ০৯ ফেব্রুয়ারি :: “স্কুলে আসবো খাবার নিয়ে ক্লাস করবো সতেজ থেকে” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে আর্ন্তজাতিক স্বেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ এর উদ্যোগে ৬টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৩শ শিক্ষার্থীর মধ্যে বিতরণ করা হয়েছে মিডডে মেইল বক্স।

গত মঙ্গলবার বিকেলে কমলগঞ্জের আদমপুরে গুড নেইবারস পরিচালিত একে বাংলা স্কুলের মাঠে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মাহমুমুদল হক। অনুষ্ঠানে বক্তারা বলেন, গুড নেইবারস মানে ভালো প্রতিবেশি আর প্রতিবেশি শিক্ষা প্রতিষ্টানে এ মিডডে মেইল বক্স বিতরণ নি:সন্দেহে ভালো প্রতিবেশির কাজ।

মৌলভীবাজার সিডিপি ম্যানেজার রিমো রনি হালদারের সভাপতিত্বে ও শিক্ষক সুরচন্দ্র সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবদাল হোসেন, একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক বিকুল চক্রবর্তী, সাংবাদিক শাব্বির এলাহী, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাফিউর নুর, তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরউদ্দিন, আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুন কুমার সিংহ, মাঝেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুঞ্জ রানী সিনহা ও মধ্যভাগ মোকামবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবাইসেনা সিংহ।

আলোচনা সভার আগে ইয়ুথ কাউন্সিল সদস্য ও ভলান্টিয়ার আমিনা ইসলাম মৌ’র উপস্থাপনা পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশিত হয়।

উল্লেখ্য, গুড নেইবারস, কমলগঞ্জ এর এ প্রত্যন্ত এলাকায় স্কুল কার্যক্রম পরিচালনার পাশাপাশি শিশুদের মানসিক বিকাশ, মায়েদের স্বাস্থ্য, লেখা পড়ার মান উন্নয়ন, পরিবেশ সচেতনতা ও হাতধুয়া কর্মসূচীসহ বিভিন্ন বিষয়ে কাজ করে আসছে।#