কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় এসএসসি ‘৯৪ ব্যাচের পুনর্মিলনী

  • রবিবার, ৯ জুলাই, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: ‘আমরা দৃঢ় হতে চাই ঐক্যের বন্ধনে’ এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের আহবায়ক কমিটি গঠিত হয় গত ৭ জুলাই শুক্রবার। বন্ধু মো. ছাদিকুর রহমানের বাসায় সন্ধ্যায় অনুষ্ঠিত ঈদ পরবর্তী এক পুনর্মিলনীতে এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসসি ১৯৯৪ ব্যাচের বন্ধু এস আর মজুমদার নাহিদ, নাসির জামান খান জাকি, নুরুল ইসলাম খান বাবলা, শফিকুল ইসলাম জায়েদ, সামছুর রহমান সমছু, মো. শাহীন আহমদ, হাসান আহমদ, শামীম আহমেদ, শাহীন আহমেদ, মাছুম আহমেদ, সঞ্জয় দেবনাথ প্রমুখ।

এ ছাড়াও মুঠোফোনে পুনর্মিলনী অনুষ্ঠানে যুক্ত ছিলেন বন্ধু আহমেদ কবীর রাসেল, আহসানুজ্জামান রাসেল, আব্দুল্লাহ আল মামুন বুলবুল, তোফায়েল আহমেদ ডালিম, নিপার আহমেদ, নাজমুল হোসেন, নীলকান্ত দেবনাথ, স্পেন থেকে বন্ধু মাছুম করিম টিটু।

বন্ধুদের নিজস্ব অনুভূতির দায় থেকে এবং মিলিত হবার দৃঢ় প্রয়াসে গঠিত কুলাউড়া উপজেলার এসএসসি ‘৯৪ ব্যাচের কমিটির বন্ধুরা হলেন আহবায়ক সঞ্জয় দেবনাথ, সদস্য সচিব মো. ছাদিকুর রহমান, সদস্য নাসির জামান খান জাকি, সামছুর রহমান সমছু, নুরুল ইসলাম খান বাবলা। পুনর্মিলন অনুষ্ঠানে শিক্ষাজীবনের শ্রদ্ধাভাজন শিক্ষকদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এসএসসি’৯৪ ব্যাচের বন্ধুরা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews