মাহমুদুলের “ছলনাময়ী কন্যা’য় মীম-মুকুল-জিয়া মাহমুদুলের “ছলনাময়ী কন্যা’য় মীম-মুকুল-জিয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :

মাহমুদুলের “ছলনাময়ী কন্যা’য় মীম-মুকুল-জিয়া

  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
“ছলনাময়ী কন্যা” গানের মিউজিক ভিডিও পরিচালক, মডেল ও কন্ঠ শিল্পী।

জিয়াউল হক জিয়া, এইবেলা :: সম্প্রতি বিনোদন সাংবাদিক ও নির্মাতা এম রানা সিদ্দিক “ছলনাময়ী কন্যা” গানের মিউজিক ভিডিও নির্মান করেছেন। গাজিপুরের বিভিন্ন লোকেশন ও পুবাইলের মেঘলা শুটিং হাউজে সালমান মাহমুদুল’র গাওয়া “ছলনাময়ী কন্যা” গানটির মিউজিক ভিডিও এর শ্যুটিং সম্পন্ন হয়েছে । গানটি শিঘ্রই “সাইট্রাস ক্রিয়েশনস” ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।  গানটির কথা লিখেছেন আরেফিন মোস্তফা।

এতে মডেল হয়েছেন- ম্যাক মুকুল, মানতাসা মীম ও অরন্য জিয়া।  চিত্রগ্রহণ করেছেন শেখ সাদী ও ড্রোন পরিচালনা করেন মামুন।

গান প্রসঙ্গে গীতিকার আরেফিন মোস্তফা বলেন- এটি আমার ১১৯ তম গান। এর আগে আমার ৩-৪ টি গান রিলিজ হয়েছে। এই গানটি আশা করি দর্শক হ্নদয়ে জায়গা করে নিবে। শ্রোতাদের ভালবাসা পেলে লেখা অব্যাহত থাকবে।

গান প্রসঙ্গে মডেল মীম বলেন- গানটিতে আমি একজন ছলনাময়ী কন্যা চরিত্রে মডেল হিসেবে অভিনয় করেছি। ব্যাক্তিগত ভাবে গানটি আমার খুব ভালো লেগেছে। বৃষ্টির জন্য শুটে একটু সমস্যা হচ্ছিলো । রানা সিদ্দিক ভাই তাঁর দক্ষতায় সুন্দর ভাবে দৃশ্যধারণের কাজ টি সম্পন্ন করেন। আশা করি মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে।

মডেল ম্যাক মুকুল বলেন- প্রথমেই সাইট্রাস ক্রিয়েশন কে অসংখ্য ধন্যবাদ, মিউজিক ভিডিওটিতে আমাকে মডেল হিসেবে নির্বাচন করার জন্য। খুব আনন্দের সাথে কাজ টি করেছি। গানটা চমৎকার ছিলো। ইউনিটের সবার মতো আমিও খুবই এক্সাইটেড।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews