শ্রীমঙ্গলে বালুখেকো যুবলীগ নেতাকে এলাকাবাসীর গণপিটুনি শ্রীমঙ্গলে বালুখেকো যুবলীগ নেতাকে এলাকাবাসীর গণপিটুনি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

শ্রীমঙ্গলে বালুখেকো যুবলীগ নেতাকে এলাকাবাসীর গণপিটুনি

  • রবিবার, ৯ জুলাই, ২০২৩

এইবেলা, শ্রীমঙ্গল :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শনিবার বিকেলে ফুল মিয়া মহালদার (৪৫) নামে এক যুবলীগ নেতাকে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী।  ফুল মিয়া মহালদার উপজেলার সিন্দুরখান ইউনিয়ন যুবলীগের সভাপতি। তিনি ওই এলাকার মৃত আহসান উল্লাহর ছেলে।

জানা যায়, ওই যুবলীগ নেতা ও তার সন্ত্রাসী বাহিনী দীর্ঘদিন ধরে উপজেলার সাইটুলা এলাকায় পুটিয়াছড়া থেকে অবৈধ বালু তুলে এলাকার ফসলি জমি, রাস্তাঘাট ও সরকারি ব্রিজের ক্ষতি সাধন করে আসছেন। শনিবার বিকাল ৬টার দিকে এলাকাবাসী স্থানীয় সংবাদকর্মীদের ক্ষতিগ্রস্ত এলাকার অবস্থা দেখাতে নিয়ে গেলে ফুল মিয়ার নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী এলাকাবাসী ও সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয়ে আক্রমণ করতে আসে।

তখন এলাকাবাসী ফুল মিয়াকে গণপিটুনি দেন। পরে ফুল মিয়া দৌড়ে তার জিপগাড়ি নিয়ে পালিয়ে প্রাণে রক্ষা পান। এ সময় ফুল মিয়া ও তার সন্ত্রাসী বাহিনীর আক্রমণে ওই এলাকার মাসুক মিয়ার স্ত্রী আছমা বেগমসহ (৪৫) আরও কয়েকজন আহত হন বলে জানা গেছে।

এ ব্যাপারে সাইটুলা এলাকার কনাই মিয়ার ছেলে জালাল মিয়া জানান, ফুল মিয়া ও তার ক্যাডার বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছেন। তাদের ভয়ে কেউ এলাকায় প্রতিবাদ করার সাহস পায় না। ফুল মিয়ার বিরুদ্ধে প্রশাসনে অভিযোগ দিলেও কোনো ফল পাওয়া যায় না।

এ ব্যাপারে ফুল মিয়া মহালদারের সঙ্গে মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে বালু জব্দ ও জরিমানা করা হচ্ছে। সাইটুলা এলাকার ঘটনাটি তিনি জেনেছেন এবং আজ থেকে ওই এলাকায় জোরালোভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews