ফেব্রুয়ারি ১৪, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ার কাদিপুরে চোর আতঙ্ক!

কুলাউড়ার কাদিপুরে চোর আতঙ্ক!

এইবেলা ডেক্স, কুলাউড়া, ১৪ ফেব্রুয়ারি :: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ছকাপন ও তার আশপাশ এলাকায় সম্প্রতি সময়ে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। চোর আতঙ্কে নির্ঘুম রাত কাটাচ্ছেন এসব এলাকাবাসী। রাত জেগে পাহারা দিয়েও চোরের উপদ্রব থেকে রেহাই পাচ্ছেননা সাধারণ মানুষ। গত এক মাসে এসব এলাকার ৮/১০টি বাড়িতে চোরেরা হানা দিয়েছে বলে জানান ইউপি সদস্য জসিম উদ্দিন।

জানা যায়, ১২ ফেব্রুয়ারি গভীর রাতে ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব ছকাপন এলাকার ছরবর আলী, রিন্টু মল্লিক, সুজন মালাকার ও হাজী আব্দুর রবের বাড়িতে চোরেরা হানা দেয়। চোরেরা কৌশলে দরজা ভেঙ্গে, নিছ দিয়ে মাটি খুড়ে (শিংদিয়ে) ঘরের মধ্যে প্রবেশ করে। এসময় চোরেরা নগদ টাকা, মোবাইল ফোন ও কাপড়সহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায়।

এর আগে ফরিদপুর এলাকার ইউসুফ মিয়া ও বাদশা মিয়ার বাড়ীসহ ওই এলাকার আরও ৪টি বাড়িতে সংঘবদ্ধ চোরেরা হানা দেয়। এসব ঘটনায় ইউনিয়নজুড়ে দেখা দিয়েছে চোর আতঙ্ক। চুরি রোধে  এলাকাবাসীর উদ্যোগে বিভিন্ন স্থানে রাত জেগে পাহারার ব্যবস্থা করা হয়েছে। কিন্তু এই এলাকায় পাহারা থাকলে ওই এলাকায় গিয়ে হানা দিচ্ছে চোরেরা। চোরেরা কখন কার ঘরে শীধকাঠে এ আতঙ্ক নিয়ে নির্ঘুমতায় রয়েছেন এলাকার লোকজন।

কাদিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য জসিম উদ্দিন ধারাবাহীক চুরির সত্যতা নিশ্চিত করে জানান, চুরি রোধে এলাকার বিভিন্ন পয়েন্টে রাত জেগে পাহারার ব্যবস্থা করা হয়েছে। দিনে যারা টোকাই সেজে ও ভাঙ্গারাী নিয়ে এলাকার বিভিন্ন বাড়িতে যায় হয়তো তারাই এসব চুরির সাথে জড়িত রয়েছে বলে সন্দেহ প্রকাশ করছেন তিনি।#