- তথ্য-প্রযুক্তি, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে আবু ইউছুফের যোগদান

এইবেলা ডেক্স, কুলাউড়া, ১৯ ফেব্রুয়ারি :: কুলাউড়া সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে যোগদান করেছেন মো: আবু ইউছুফ। গত ১১ ফেব্রুয়ারি তিনি নতুন এ কর্মস্থলে যোগদান করেন। মো: আবু ইউছুফ  ২৯ তম বিসিএস পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে ২০১১ সালের পহেলা আগস্ট  পুলিশে যোগদান করেন।

আলাপকালে আবু ইউছুফ এইবেলা’কে জানান,  প্রশিক্ষণ শেষে ডিএমপি মিডিয়া এন্ড পিআরে ২০১৩ থেকে ১৪ সাল, তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিকের এসি  হিসাবে জানুয়ারি ২০১৫ থেকে জানুয়ারি ২০১৭ পর্যন্ত কাজ করি। সর্বশেষ গত ১১জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কুলাউড়া সার্কেলে আমাকে বদলি করা হয়।

পেশাগত দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগীতা চেয়েছেন। প্রয়োজনে নিন্মোক্ত নাম্বারে ০১৭১৩-৩৭৪৪৩৭ যোগাযোগের অনুরোধ করেছেন।

উল্লেখ্য, মো. আবু ইউসুফ চাঁদপুর জেলার মতলব (উত্তর) উপজেলার ফরাজীকান্দি গ্রামের আব্দুল আজিজ মুন্সী ও বদরুন নেছা দম্পতির সন্তান। শিক্ষা জীবনে তিনি ১৯৯৫ সালে এসএসসি, ১৯৯৭ এইচএসসি স্থানীয় স্কুল এবং কলেজ থেকে কৃতিত্বেও সাথে উত্তীর্ন হন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে  ২০০১ সালে ইংরেজি সাহিত্যে বিএ অনার্স, ২০০২ মাস্টার্স এবং ২০১০ সালে নর্দার্ন বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি সম্পন্ন করেন। আবু ইউসুফ ২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত ডেমরার সামসুল হক খান স্কুল এন্ড কলেজে ইংরেজি প্রভাষক এবং কলেজ শাখার ইংরেজির প্রধান হিসাবে কর্মরত ছিলেন।

বিবাহিত জীবনে তিনি  চার বছরের এক কন্যা সন্তানের জনক।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *