- জাতীয়, নির্বাচিত, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

বড়লেখা থেকে পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের মুলহোতা আটক

স্বপন কুমার দেব, মৌলভীবাজার, ১৯ ফেব্রুয়ারি ::  সারাদেশে এসএসসি, দাখিল ও ডিগ্রিসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত থাকার অপরাধে রোববার ১৯ ফেব্রুয়ারি বিকেলে মুন্না আহমেদ নান্নু (২৮) কে আটক করেছে পুলিশ। মুন্না আহমেদ নান্নু বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিযনের মাইজ গ্রামের আমির উদ্দিনের ছেলে।

মৌলভীবাজারের পুলিশ সুপারের সভাকক্ষে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) রওশনুজ্জামান সিদ্দিকী সন্ধ্যায় সাংবাদিকদের জানান, ঢাকাস্থ গোয়েন্দা সদর দফতর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে শনিবার ভোর রাতে বড়লেখার দাসেরবাজার এলাকা থেকে মুন্না আহমেদ নান্নু (২৮) আটক করে পুলিশ।

PIC-MOU

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ২০১৬ সালের শেষ দিক সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে কিছু বন্ধুর সাথে মুন্না আহমদের পরিচয় হয়। পরে তারা সবাই মিলে ফেইসবুকে এডমিন করে বিভিন্ন গ্রুপ তৈরি করে ফেইক আইডির মাধ্যেমে বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র বিকাশের মাধ্যে টাকা নিয়ে ফাঁস করে। সম্প্রতি অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার কয়েকটি বিষয়ের প্রশ্নপত্র ফাঁসের সাথে তারা সরাসরি জড়িত ছিল।

তিনি জানান, এ অভিযান অব্যাহত রয়েছে।  আটক নান্নুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আটক মুন্না আহমেদ নান্নু জানায়, তারা ঢাকা বোর্ডের প্রশ্নপত্র ফাঁস করেছেন শিক্ষার্থীদের কাছে। একটি আইডি থেকে বাংলা ২য় পত্রের প্রশ্নপত্র এবং বিজ্ঞানের প্রশ্নপত্র আমাকে দেয়া হয়েছিলো। আমি ২০জন শিক্ষার্থী সংগ্রহ করেছিলাম। যাদের কাছ থেকে তিনি ৩শ, ৪শ ও ৫শ টাকা নিয়েছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মৌলভীবাজার সার্কেল রাশেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল খন্দকার আশফাকুজ্জামান, ডিআইও ওয়ান জেলা বিশেষ শাখা মো. মারুফ হোসেন প্রমুখ। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *