কুড়িগ্রামে ছেলের হাতে বাবা নির্যাতিত কুড়িগ্রামে ছেলের হাতে বাবা নির্যাতিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রামে ছেলের হাতে বাবা নির্যাতিত

  • শনিবার, ১২ আগস্ট, ২০২৩
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের নাগেশ্বরীতে নিজ বাড়িতে সন্তানের হাতে ৮০ বছরের বৃদ্ধ বাবা নির্যাতিত হয়ে আইনের সাহায্য নিতে থানায় হাজির। অভিযোগ সুত্রে জানাগেছে,গত ১০ আগস্ট বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এ ঘটনা ঘটেছে।
এ ঘটনায় বৃদ্ধ রজব আলী নাগেশ্বরী থানায় ১২ আগস্ট শনিবার একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগে তিনি বলেন, তার ছেলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম বৃদ্ধ বাবার নিকট থেকে জমি লিখে চায়।
রজব আলী এতে রাজি না হলে আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম মিলে তাকে মেরে বাড়ি থেকে বের করে দেয়। উপায় অন্তর না পেয়ে ন্যায় বিচারের আসায় নাগেশ্বরী থানায় একটি অভিযোগ করেছেন।
ঘটনার বিষয়ে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি আমাকে জানানো হয়নি, তবে নিঃসন্দেহে এটি একটি খারাপ কাজ করেছে, এর সঠিক বিচার হওয়া উচিত।
এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনানুগভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews