- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জ উপজেলায় প্রমোদ চন্দ্র দেবনাথ শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ, ১১ মার্চ ::  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ ২০১৭ সালের জন্য কমলগঞ্জ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত, প্রমোদ চন্দ্র দেবনাথ আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকে বর্তমান সময় পর্যন্ত অত্যন্ত সুনাম ও সাফল্যের শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছেন।

এক প্রতিক্রিয়ায় কমলগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ বলেন, শিক্ষা বিস্তারে এভাবে প্রতিটি শিক্ষককে সম্মানিত করা হলে শিক্ষাকে আরো বেশি এগিয়ে নেয়া সম্ভব। তিনি চলতি বছরের কমলগঞ্জ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে, সহকারি প্রধান শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ চলতি বছরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ।

কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নের মনসুরপুর গ্রামের বাসিন্দা শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ সভাপতি, কমলগঞ্জ উপজেলা দেবনাথ সমিতির সভাপতি সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি সকলের আশীর্বাদ ও দোয়াপ্রার্থী।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *