কমলগঞ্জে নারী মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান কমলগঞ্জে নারী মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে নারী মুক্তির দাবীতে স্মারকলিপি প্রদান

  • শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
কমলগঞ্জ :: নারী মুক্তির দাবিতে নারী উন্নয়ন ফোরামের স্মারকলিপি প্রদান। ছবি :: এইবেলা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: স্থানীয় সরকার বিভাগের জারিকৃত পরিপত্রে বর্ণিত ৩% অর্থ বরাদ্দ এবং ২৫% প্রকল্প নারী সদস্য কর্তৃক বাস্তবায়নের দাবীতে দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জে ইউএনও’র কাছে স্মারকলিপি প্রদান করেছে নারী উন্নয়ন ফোরাম।

সম্প্রতি কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি বিলকিস বেগমের নেতৃত্বে ইউপি মহিলা মেম্বার, মহিলা কাউন্সিলরা কমলগঞ্জ ইউএনও’র কাছে একটি স্মারকলিপি প্রদান করেন। ইউএনও’র পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন প্রশাসনিক কর্মকর্তা অমূল্য কুমার সিংহ।

এর আগে উপজেলা পরিষদ হলরুমে কমলগঞ্জ উপজেলা নারী উন্নয়ন ফোরামের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি বিলকিস বেগম বলেন, দেশের অর্ধেকের বেশি নারী। এই জনগোষ্ঠীকে বাদ দিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয়। নারী উন্নয়নে আইন আছে, কিন্তু মান্য নেই। এখন শুধু একটাই দাবী সকল উপজেলায় পরিপত্র অনুযায়ী ৩% বরাদ্দ এবং উপজেলা-ইউনিয়ন পরিষদ কর্তৃক গৃহীত প্রকল্পসমূহের ২৫% নারী সদস্যদের নেতৃত্বে বাস্তবায়নের দাবী জানান।

পিআরএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews