জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় অদিতি দাসের রৌপ্য পদক অর্জন জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় অদিতি দাসের রৌপ্য পদক অর্জন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় অদিতি দাসের রৌপ্য পদক অর্জন

  • মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা নজরুল একাডেমির নৃত্য বিভাগের শিক্ষার্থী অদিতি দাস ইচ্ছা কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৩ এর চুড়ান্ত পর্বে সারা দেশের মধ্যে দ্বিতীয় স্থান অধিকার করে রৌপ্য পদক অর্জন করেছে।

গত ৩০ সেপ্টেম্বর গোপালগঞ্জে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। অতিথিবৃন্দ বড়লেখার নৃত্যশিল্পী অদিতি দাস ইচ্ছার হাতে বঙ্গবন্ধু শিশু কিশোর পদক-২০২৩ তোলে দেন।

অদিতি দাস ইচ্ছা বড়লেখা রোকেয়া খাতুন লাইসিয়াম স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর মেধাবী ছাত্রী। তার নৃত্য শিক্ষক সুব্রত দাস জানান, জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব গত ৮ সেপ্টেম্বর ঢাকা তেজগাঁও কলেজে অনুষ্ঠিত হয়। সারা দেশের ১২৮ জন প্রতিযোগির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে সৃজনশীল নৃত্যে অদিতি দাস ইচ্ছা দ্বিতীয় স্থান অর্জন করেছে। রৌপ্য পদক অর্জন করে সে বড়লেখা নজরুল একাডেমিক সুনাম বৃদ্ধি করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews