মার্চ ১৬, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়া উপজেলা ও পৌর যুব জোটের কমিটি গঠন

কুলাউড়া উপজেলা ও পৌর যুব জোটের কমিটি গঠন

এইবেলা, কুলাউড়া, ১৬ মার্চ ::  কুলাউড়া উপজেলা ও পৌর জাতীয় যুব জোটের কমিটি গঠন করা হয়। কুলাউড়া সমবায় মার্কেটে নিয়ামত খানের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের পরিচালনায় এক সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জাসদের যুগ্ন আহবায়ক ও কুলাউড়া উপজেলা জাসদের সভাপতি মইনুল ইসলাম শামীম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় যুব জোটের সদস্য হাসান আহমদ রাজা, উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন, ছাত্রলীগ নেতা সুলতান আহমদ, জুবায়ের আহমদ জুবেল প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে কুলাউড়া উপজেলা শাখার আহবায়ক মো.নিয়ামত খান কে মনোনিত করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যানরা হলেন যুগ্ন আহবায়ক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন  (রেজি: নম্বর চট্র২৩৫৯) এর সহ সভাপতি মো. আবুল মিয়া, মোস্তাক আহমদ, আব্দুল মজিদ, নূর মোহাম্মদ সাদ্দাম, সদস্য মো: ছানোয়ার হোসেন ছানু, সাইফুল ইসলাম,ফয়ছল ইসলাম মধু,জুয়েল আহমদ,নাইম আহমদ,আব্দুস ছামাদ খান, সাহবুদ্দিন আহমদ, এমদাদ হোসেন।

কুলাউড়া পৌর শাখা: সভাপতি মো: ছানোয়ার হোসেন ছানু ও সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলামকে মনোনিত করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। অন্যান্যরা হলেন- সদস্য মো: লাভলু মিয়া, তাহির মিয়া, আব্দুল মজিদ, এম. রাসেল আহমদ, শিপু আহমদ, মনির মিয়া, নূর মোহাম্মদ সাদ্দাম, রমজান মিয়া, আলাল মিয়া, সুহেল আহমদ, রাজু হোসেন, সায়মন খান, পারভেজ আহমদ, রনি আহমদ আরিফ, আতিকুর  রহমান, এমদাদ হোসেন, সামছুল ইসলাম, ফয়ছল ইসলাম মধু, রুবেল আহমদ, মাছুম আহমদ, নাইম আহমদ, রাজু আহমদ, লোকমান আহমদ প্রমুখ।#