রাজনগরে কৃষি পন্য অতিরিক্ত দামে বিক্রি করায় জরিমানা রাজনগরে কৃষি পন্য অতিরিক্ত দামে বিক্রি করায় জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজনগরে কৃষি পন্য অতিরিক্ত দামে বিক্রি করায় জরিমানা

  • শনিবার, ১৩ জুন, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় অতিরিক্ত দামে কৃষি পন্য বিক্রি করার অভিযোগে ষীড হাউজকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার ১২ জুন বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উর্মি রায় রাজনগর সীড হাউস নামক দোকানে ৪ হাজার টাকা জরিমানা করেন।

জানা যায়, রাজনগর উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাদুল ইসলাম গোপনে জানতে পারেন উপজেলা সদরে রাজনগর সীড হাউস নামে একটি কৃষি পণ্য বিক্রির দোকানে অতিরিক্ত দামে আমন ধানের বীজ বিক্রি করছে। উপজেলা কৃষি কর্মকর্তা শুক্রবার বিকালে ওই দোকান থেকে বীজ ক্রয়কারী কৃষকের সাথে কথা বলে বিষয়িিট নিশ্চিত হন। কৃষকরা জানান, ব্রি ধান-৪৯ – বীজ ৩৫০ টাকা (১০ কেজি) ও বিআর-১১ বীজ ৪০০ টাকা (১০ কেজি) করে বিক্রি করছেন দোকানদার।

বিষয়টিট রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা পালকে জানালে তিনি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উর্মি রায়কে ঘটনাস্থলে পাঠান।

সহকারী কমিশনার (ভূমি) ভূমি উর্মি রায় জানান, ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই বিক্রেতাকে কৃষি বিপণন আইন ২০১৮ অনুযায়ী ৪ হাজার টাকা জরিমানা করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews