কুলাউড়া পৌরসভায় সাপ্তাহিক হাটের উদ্বোধন কুলাউড়া পৌরসভায় সাপ্তাহিক হাটের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুলাউড়া পৌরসভায় সাপ্তাহিক হাটের উদ্বোধন

  • বুধবার, ১ নভেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়া পৌরসভার ব্যবস্থাপনায় ‘সাপ্তাহিক হাট’ এর উদ্বোধন করা হয়েছে। ০১ নভেম্বর বুধবার হাটের পৌর শহরের এনসি স্কুল চৌমুহনীতে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, তার সহধর্মিণী মমতাজ বেগম, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, কুলাউড়া টিবিএফ চেয়ারম্যান মইনুল ইসলাম শামীমসহ পৌর কাউন্সিলর ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন জানান, সর্বস্তরের জনসাধারণের ক্রয়বিক্রয়ের সুবিধার্থে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির দীর্ঘদিনের প্রত্যাশিত সাপ্তাহিক হাট কুলাউড়া পৌরসভার ব্যবস্থাপনায় বুধবার থেকে শুরু করা হয়েছে। এ হাট প্রতি বুধবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ‘টোল ফ্রি’ অবস্থায় চালু থাকবে।

তিনি আরও জানান, পৌর শহরের স্কুল চৌমুহনীস্থ পৌরসভার গরুর হাট থেকে শুরু হয়ে উছলাপাড়া ব্রিজ পর্যন্ত সারাদিন সাপ্তাহিক হাট বসবে। গরু, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস, মোরগ, মাছ, সবজিসহ প্রয়োাজনীয় সকল প্রকার কৃষিজাত পণ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয়বিক্রয় করা হবে।

কৃষক, জেলে, কামার, কুমারসহ সকল ধরনের পণ্য উৎপাদক সরাসরি হাটে বসে ক্রেতার নিকট বিক্রয় করতে পারবে। পৌরসভা ক্রেতাবিক্রেতার সামগ্রিক নিরাপত্তা নিশ্চিত করবে বলে জানান মেয়র।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews