বড়লেখায় রুবেল মার্ডার মামলার প্রধান আসামির জামিন স্থগিত-আত্মসমর্পনের নির্দেশ বড়লেখায় রুবেল মার্ডার মামলার প্রধান আসামির জামিন স্থগিত-আত্মসমর্পনের নির্দেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট

বড়লেখায় রুবেল মার্ডার মামলার প্রধান আসামির জামিন স্থগিত-আত্মসমর্পনের নির্দেশ

  • বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

এইবেলা ডেস্ক::

বড়লেখায় চাঞ্চল্যকর রাজমিস্ত্রী রুবেল আহমদ হত্যা মামলার প্রধান আসামি সাময়িক বরখাস্তকৃত ইউপি সদস্য সাবুল আহমদের জামিন আদেশ স্থগিত করেছেন সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগ। এই আদেশের পরিপ্রেক্ষিতে গত সোমবার (১৩ নভেম্বর) মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে ২৪ ঘন্টার মধ্যে অত্র আদালতে আত্মসমর্পনের নির্দেশ দিয়েছেন। এর আগে হাইকোর্টের আদেশে গত রোববার (১২ নভেম্বর) মৌলভীবাজার জেলখানা থেকে তিনি জামিনে মুক্তি পান।

জানা গেছে, বড়লেখার রাজমিস্ত্রী রুবেল হত্যা মামলার প্রধান আসামি বড়লেখা সদর ইউনিয়নের সাময়িক বরখাস্তকৃত ইউপি সদস্য সাবুল আহমদ গত ২২ অক্টোবর মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন নিতে হাজির হন। বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মো. কাওসার মোশাররফ ইউসুফ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সাবুল আহমদ উপজেলার কেছরীগুল গ্রামের সজ্জাদ আলীর ছেলে।

এদিকে গত ৭ নভেম্বর কারাবন্দী সাবুল আহমদ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগ থেকে ৬ সপ্তাহের অর্ন্তবর্তীকালীন জামিনপ্রাপ্ত হন। এই আদেশের শর্ত মোতাবেক মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনামা দাখিলক্রমে গত রোববার (১২ নভেম্বর) তিনি কারাগার থেকে মুক্তি পান। কারাগার থেকে বেরুনোর পরদিন গত সোমবার (১৩ নভেম্বর) সুপ্রীমকোর্টের আপিল বিভাগ রুবেল হত্যা মামলার প্রধান আসামি সাবুল আহমদের ৭ নভেম্বরের জামিন মঞ্জুরের আদেশ স্থগিত করেন। ওইদিন বিকেলে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে ২৪ ঘন্টার মধ্যে অত্র আদালতে আত্মসমর্পনের আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার কেছরীগুল গ্রামের মৃত ছয়েফ উদ্দিনের ছেলে রাজমিস্ত্রী রুবেল আহমদ হত্যাকান্ডের পর প্রায় দেড় বছর পলাতক ছিলেন মামলার প্রধান আসামি ইউপি সদস্য সাবুল আহমদ। ইতিপূর্বে তিনি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। উচ্চ আদালতের নির্দেশে গেত ২২ অক্টোবর মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে তিনি জামিন চান। বিজ্ঞ আদালত তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, ২০২২ সালের ৮ এপ্রিল রাজমিস্ত্রী রুবলে আহমদ খুন হন। এই খুনের ঘটনায় নিহতের ছোটভাই ফয়ছল আহমদ ইউপি সদস্য সাবুল আহমদকে প্রধান আসামী করে ১৫ জনের নাম উল্লেখ ও আরো ১৫-১৬ জনকে অজ্ঞাত আসামী করে থানায় হত্যা মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews