- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় অবৈধ গ্রাহকদের হামলায় পিডিবি’র প্রকৌশলীসহ আহত ৭

আব্দুল আহাদ, এইবেলা ডেক্স, কুলাউড়া, ২৯ মার্চ ::  কুলাউড়া উপজেলায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম চলাকালে অবৈধ গ্রাহকদের হামলায় পিডিবির প্রকৌশলীসহ ৭ জন আহত হয়েছেন। বুধবার ২৯ মার্চ দুপুরে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

বিদ্যুৎ বিভাগ সূত্র জানায়, দুই বছরের বেশি সময় ধরে গবিন্দপুর গ্রামের বাবুল মিয়া ও মানিক অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে তা ব্যবহার করছেন। গতকাল উপ-সহকারী প্রকৌশলী সিরাজুল ইসলামের নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের একটি দল বাবুলের বাড়িতে গিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ নিয়ে বাবুল ও তাঁর পরিবারের সদস্যরা পিডিবির লোকজনের সঙ্গে তর্কাতর্কি শুরু করেন। একপর্যায়ে বাবুল ও মানিকের লোকজন লাঠিসোঁটা নিয়ে তাঁদের ওপর হামলা চালান।

হামলায় আহতরা হলেন, পিডিবির কুলাউড়া বিক্রয় ও বিতরণ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম, হেলপার আলফু মিয়া, মিজান মিয়া, নেপাল দাস, বিল বিতরণকারী রিসুক মিয়া, জিতু মিয়া ও মিটার রিডার সালেহ আহমদ।

পরে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। আলফু ও রিসুকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপ-সহকারী প্রকৌশলী সিরাজুল ইসলাম জানান, এ ব্যাপারে তাঁরা কুলাউড়া থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *