- আন্তর্জাতিক, জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় থাকা ৭-৮ জন জঙ্গি ‘আত্মহত্যা’ করেছে

এইবেলা, মৌলভীবাজার, ৩০ মার্চ :: মৌলভীবাজারে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুর গ্রামে একটি বাড়িতে থাকা জঙ্গি আস্তানায় থাকা ৭-৮ জন জঙ্গি ‘আত্মহত্যা’ করেছে বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের ডিসি মনিরুল ইসলাম। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এমন তথ্য জানান।

তিনি বলেন, অভিযানের শুরুতেই আত্মহত্যা করে জঙ্গিরা। বৃহস্পতিবার বিকাল পৌনে চারটার দিকে নাসিরপুরের জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিট ব্যাক’ শেষ হয়।
Press Brif 2222
অভিযান সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, অপারেশন হিট ব্যাক শেষ হওয়ার পর বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ওই বাড়িটির ভেতরে প্রবেশ করেছেন। তারা সুইপিং এর কাজ করছেন। এরপর সিআইডির ক্রাইম সিন ইউনিট বাড়িতে ঢুকবে। পরে সেখানে নিহতদের লাশ উদ্ধার করে লাশগুলো মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে গত মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে খলিলপুর ইউনিয়নের নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক রয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাড়ি দুটির মালিক যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসলাম।

এইবেলা/এমএআ/৬.০০ অপরাহ্ন

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *