বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

  • রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা উপজেলার দাসেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোববার পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র দাসেরবাজার শাখার উদ্যোগে দিনব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ১৪৭ জন চক্ষু রোগিকে ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান এবং ছানি অপারেশনের জন্য ৩০ জন রোগিকে বাছাই করা হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন বিএনএসবি মৌলভীবাজার (মাতারকাপন) চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুসরাত মেহজাবিন ও ডা. আব্দুল মান্নান।

পদক্ষেপ দাসেরবাজার শাখা ব্যবস্থাপক নন্দন বর্মনের সভাপতিত্বে ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. তন্ময় দাসের সঞ্চালনায় চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য দেন দাসেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, দাসেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পটল দাস, পদক্ষেপের সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. আলমগীর, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান চৌধুরী ইমন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews