কমলগঞ্জে লাঘাটাছড়ায় ফ্ল্যাগশিপ উন্নয়ন উপ- প্রকল্পের নকশা পর্যালোচনা সভা ও গণ শুনানি কমলগঞ্জে লাঘাটাছড়ায় ফ্ল্যাগশিপ উন্নয়ন উপ- প্রকল্পের নকশা পর্যালোচনা সভা ও গণ শুনানি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কমলগঞ্জে লাঘাটাছড়ায় ফ্ল্যাগশিপ উন্নয়ন উপ- প্রকল্পের নকশা পর্যালোচনা সভা ও গণ শুনানি

  • মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাঘাটাছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর উপ- প্রকল্পের ফ্ল্যাগশিপ উন্নয়ন উপ-প্রকল্পের নকশা পর্যালোচনা সভা ও গণ শুনানি অনুষ্ঠিত হয়েছে। ১২ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় শমশেরনগর সতিঝিরগ্রামস্থ সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

লাঘাটাছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর সভাপতি মো. সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে ও সোসিওলজিষ্ট মো. মাহবুবুর রহমান এর সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ, এলজিইডি ঢাকা এসএসডব্লিউআরডিপি-২, ডব্লিউ আর ই-২ মো. আব্দুস সাদেক, এসএসডব্লিউআরডিপি-২, ডব্লিউ আর ই-৩ মো. মাহবুবুর রহমান, সিলেটের আইডিএস মো. হাবিবুর রহমান, সিএমএন্ডকিউসিই মো. জাহাঙ্গীর আলম, এলজিইডি কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলামসহ ডিজাইনকারক, সোসিওলজিষ্টরা। সভায় সমিতির কার্যকরী সদস্যসহ সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় ফ্ল্যাগশিপ উন্নয়ন উপ-প্রকল্পে লাঘাটছড়া পাবসস লি. এর অধীনস্থ রাস্তা, ছড়া, ফসলের গোডাউনসহ প্রস্তাবিত প্রকল্প সমুহের নকশা উপস্থাপন ও গণ শুনানি অনুষ্ঠিত হয়।
প্রকল্পসমুহ বাস্তবায়িত হলে এলাকার যোগাযোগ, কৃষি, মৎস্য চাষাবাদে অগ্রণী ভূমিকা পালন করবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews