কুলাউড়ায় মোমবাতি প্রজ্বলনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন কুলাউড়ায় মোমবাতি প্রজ্বলনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় মোমবাতি প্রজ্বলনে শহীদ বুদ্ধিজীবি দিবস পালন

  • শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া :: মোমবাতি প্রজ্বলনে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে কুলাউড়ার রবিরবাজারে। শহীদদের স্মরণে মোমবাতি প্রজ¦লনে আলোকিত করা হয় রবিরবাজার স্মৃতিসৌধ প্রাঙ্গণ।

পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে উক্ত মোমবাতি প্রজ¦লনের উদ্যোগ নেন সাংবাদিক হাসান আল মাহমুদ রাজু। শহীদদের স্মরণে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর। লংলা কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও উদ্যোক্ত হাসান আল মাহমুদ রাজুর সঞ্চালনায় মোমবাতি প্রজ্বলন অনুষ্টানে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য নবাব আলী সাজ্জাদ খান, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান মাসুদ রানা আব্বাছ, ইউপি সচিব সজল কুমার দেব, জাসদ নেতা আব্দুল গফফার কায়ছুল, সৈয়দ আব্দুল মুনিম রুহেল, ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী সজল বৈদ্য, সামাজিক সংগঠন পুওর ফাউন্ডেশনের সচিব এম এ আহাদ, কেন্দ্রীয় নবীণলীগের সহ-সভাপতি আলী আশরাফ তারা, ছাত্রলীগ নেতা এম এ কাইয়ুম, ফাহাদ ইবনে সুলতান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্য মালিক হোসেন, ব্যবসায়ী অপু দেব, জাভিদ হোসেন, নুরুল ইসলাম নাহিদ, আহমেদ রাজু, তানিম আহমদ প্রমুখ।

উল্লেখ্য যে, আলোচনা শেষে মোমবাতি প্রজ¦লন করে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews