ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন : নির্বাচিত হয়েই পোষ্টার অপসারণে নাদেল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন : নির্বাচিত হয়েই পোষ্টার অপসারণে নাদেল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন : নির্বাচিত হয়েই পোষ্টার অপসারণে নাদেল

  • সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

কুলাউড়া প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েই নিজের সহ অন্যান্য প্রার্থীর নির্বাচনি প্রচারণার পোষ্টার অপসারণে মাঠে নেমেছেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। রোববার অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে তিনি ৭৩ হাজার ৫শ’ ২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তাকে বিজয়ী করায় নির্বাচনি এলাকার ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও অভিন্দন জানিয়ে সোমবার সকালেই বিভিন্ন এলাকায় টানিয়ে রাখা নির্বাচনী পোষ্টার অপসারণে নেমে পড়েন নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

সরেজমিনে দেখা গেছে, বেশ কয়েক জন দলীয় সহকর্মী ও শ্রমিক নিয়ে কুলাউড়া পৌরশহরসহ আশপাশের এলাকায় থাকা পোষ্টার, ব্যানার, ফেস্টুনসহ সবধরণের নির্বাচনি প্রচারণার সরঞ্জাম অপসারণে তিনি নেতৃত্ব দিচ্ছেন।

নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সর্বস্তরের জনগণ তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। কুলাউড়া শহরসহ প্রতিটি এলাকার পরিবেশ উপযোগি রাখা আমাদের সকলের দায়িত্ব। নির্বাচনের কারণে প্রচারণা সরঞ্জামে পরিবেশ কিছুটা নোংরা হয়েছে। আর তাই প্রথমেই আমি এগুলো অপসারণের কাজ শুরু করি।

গুরুজনদের দোয়া, পরিবার-পরিজনের প্রেরণা, অগ্রজদের পরামর্শ ও সহকর্মীদের অক্লান্ত পরিশ্রম আমার বিজয় সহজতর করেছে। নির্বাচন চলে গেছে। এখন দলমত নির্বিশেষে সকলে মিলে আমাদের প্রাণপ্রিয় কুলাউড়াকে শান্তি, স্থিতিশীলতা ও সমৃদ্ধির পানে এগিয়ে নিয়ে যেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews