- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

এক রাতে কমলগঞ্জে দুটি গ্রাম থেকে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ. ২১ এপ্রিল :: বৃহস্পতিবার ২০ এপ্রিল দিবাগত রাতে মৌলভীবাজারের মাধবপুর ইউনিয়নের দুটি গ্রাম থেকে এক সাথে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি হয়েছে। ট্রান্সফর্মার চুরির ফলে দুটি গ্রামের বিদ্যুৎ গ্রাহকদের দুর্ভোগ।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনাল কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে শুরু হয় ঝড় আর বৃষ্টি। ঝড় বৃষ্টি শুরু হলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। এ সুযোগে চোর চক্র মাধবপুর ইউনিয়নের জপলার পার গ্রাম থেকে ১০ কেভি ক্ষমতা সম্পন্ন দুটি ও মাধবপুর মাঝের গাঁও গ্রাম থেকে ১৫ কেভি ক্ষমতা সম্পন্ন একটি ও ৫ কেভি ক্ষমতা সম্পন্ন দুটি ট্রান্সফর্মার চুরি হয়েছে। এক রাতে এক সাথে দুটি গ্রামে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরির ফলে বৃহস্পতিবার রাত থেকে এই দুটি গ্রামের বিদ্যুৎ গ্রাহকরা দুর্ভোগের মাঝে পড়েন। মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, এখন গ্রাহকরাই আবার নিজের টাকা দিয়ে ট্রান্সফর্মার কিনে নিতে হবে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ জোনালের এজি এম (কম) গোলাম ফারুক এক রাতে দুটি গ্রাম থেকে ৫টি ট্রান্সফর্মার চুরির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় সাধারন ডাযেরী করা হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *