- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, শিক্ষাঙ্গন, স্থানীয়, স্লাইডার

শ্রীমঙ্গলে মেধাবী ও সর্বোচ্চ উপস্থিতি শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ

এইবেলা, শ্রীমঙ্গল, ৩০ এপ্রিল ::  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেধাবী ও সর্বোচ্চ উপস্থিতিদের মধ্যে পুস্কার বিতরনী করা হয়েছে। পুস্কার বিতরনী শেষে সকল শিক্ষার্থীদের মধ্যে ১ টি করে টিফিন বক্স বিতরন করা হয়।

রোববার ৩০ এপ্রিল দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ আব্দুস শহীদ এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা: মো: একরামুল কবীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাগছড়া চা বাগানের টিলা ক্লার্ক ও উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোঃ সামছুল হক।

বিশেষ অতিথি  ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল মাহমুদ,  দৈনিক অর্থনীতির শ্রীমঙ্গল ও কমলগঞ্জ প্রতিনিধি বিক্রমজিত বর্ধন, দৈনিক খোলা কাগজের শ্রীমঙ্গল প্রতিনিধি তোফায়েল আহমেদ পাপ্পু, বিদ্যাললয়ের ম্যানেজিং কমিটির সদস্য বৈকুন্ঠ চাষা, কুয়েত প্রবাসী মো: আব্দুর রউফ, আলহাজ্ব মো: আব্দুল হাশিম, আব্দাল আহমেদ প্রমুখ। এছাড়াও কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা সহ সকল শিক্ষার্থীরা এবং অবিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১ম থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ১৫ জন মেধাবী শিক্ষার্থী ও ২০ জন সেরা উপস্থিতিদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়। এবং ১৫৬ জন শিক্ষার্থীকে ১টি করে টিফিন বক্স দেয়া হয়।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *