- জাতীয়, তথ্য-প্রযুক্তি, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কমলগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ. ০২ মে :: “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয় দুই দিনব্যাপী  বিজ্ঞান ও প্রযুক্তি মেলা। ৩৮ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৭ উদযাপন উপলক্ষে এই বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ০২ মে সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে এ মেলার উদ্বোধন করেন। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান পারভীন আক্তার (লিলি), ভাইস চেয়ারম্যান মো: সিদ্দেক আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল আলম।  বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উপজেলার বিভিন্নœ শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৬টি স্টল তাদের উদ্ভাবন নিয়ে অংশ গ্রহন করে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক জানান, এটি জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার একটি অংশ। কমলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে এ মেলায় ব্যাপক সাড়া পড়ায় দ্বিতীয় দিন বুধবার উপজেলা সদরে গণিত অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *