রাজনগরে চোরাই গরু উদ্ধার মাংসসহ ২ গরু চোর আটক রাজনগরে চোরাই গরু উদ্ধার মাংসসহ ২ গরু চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

রাজনগরে চোরাই গরু উদ্ধার মাংসসহ ২ গরু চোর আটক

  • বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় গরু চোরচক্র চোরাইকৃত গরু জবাই করে বাজারে মাংস বিক্রি করে থাকে। ০৬ ফেব্রুয়ারি রাতে অভিযান চালিয়ে আটক ২ গরু চোর পুলিশের কাছে চোরাইকৃত গরু বিক্রির কৌশল স্বীকার করে পুলিশের কাছে।

থানা পুলিশ অভিযানকালে একটি চোরাই গরু, চোরাই গরুর ৫২ কেজি মাংস এবং গরু কাটার ০৫টি চাপাতি, ০২টি ছুরি, চোরাই কাজে ব্যবহৃত সিএনজি, ফ্রিজ উদ্ধারসহ ০২ জন আসামী গ্রেফতার করে।

আটককৃতরা হলো- উপজেলার পশ্চিম খাস পূর্ব মির্জাপুর গ্রামের মজির উদ্দিনের ছেলে অজুদ মিয়া (৩২), একই এলাকার মউসুদ মিয়ার ছেলে কবির আহমদ (৫৪)। তাদের দেয়া তথ্যমতে গরুসহ মালামাল উদ্ধার করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক জানান, আটককৃত আসামীসহ আরও ৩-৪ জন চোরের একটি গ্রুপ এলাকায় বিভিন্ন জায়গা থেকে গরু চুরি করে সেই চোরাই গরু জবাই করে বিভিন্ন বাজারে বিক্রি করে থাকে। আটক আসামী ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে রাজনগর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীদ্বয়কে বুধবার আদালতে সোপর্দ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews