মে ৮, ২০১৭
Home » জাতীয় » ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে কাল মঙ্গলবার হাকালুকি যাচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে কাল মঙ্গলবার হাকালুকি যাচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এইবেলা, আব্দুর রব, ০৮ মে:: দেশের সর্ববৃহৎ হাকালুকি হাওরের বোরো ফসল হারানো ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে সরকারী ত্রাণ বিতরণ ও বন্যা কবলিত এলাকা পরিদর্শনে আগামীকাল মঙ্গলবার (০৯ মে) কেন্দ্রিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি হাকালুকি হাওর তীরের বড়লেখা ও জুড়ী যাচ্ছেন। ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ছাড়াও মন্ত্রী বড়লেখা ও জুড়ী উপজেলায় অকাল বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে পৃথক অনুষ্ঠানে ত্রাণ বিতরণ ও মতবিনিময় করবেন। এসব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, মঙ্গলবার (০৯ মে) সকাল সাড়ে ৯টায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ও জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি হেলিকপ্টার যোগে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর হ্যালিপ্যাডে নামবেন। এরপর মন্ত্রী জুড়ী উপজেলার নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয় ও হাকালুকি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পৃথক অনুষ্ঠানে অকাল বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও মতবিনিময় করবেন। ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভা শেষে মন্ত্রী হাকালুকি পারের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবেন।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম আব্দুল্লাহ আল মামুন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সফরসূচির বিষয়টি নিশ্চিত করেছেন।