- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কুলাউড়া উপজেলা আ’লীগের দু’গ্রুপের বর্ধিতসভা সস্পন্ন

নিজস্ব প্রতিবেদক, এইবেলা ডেক্স, কুলাউড়া, ২৪ মে ::  কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের দু’গ্রুপের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে।

বুধবার ২৪ মে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বাধীন অংশ কুলাউড়া জনমিলন কেন্দ্রে এবং যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সফি আহমদ সলমানের নেতৃত্বাধীন অংশ পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে বর্ধিত সভা করেছে।

সফি আহমদ সলমানের নেতৃত্বাধীন অংশ শহরে শো ডাউন করলেও অপরাংশ আলোচনা সভাতেই সীমাবদ্ধ রাখে তাদের কার্যক্রম।

Kulaura Alig 04

এদিকে দু’গ্রুপের মধ্যে যাতে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সে লক্ষে শহরে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। পুলিশের পাশাপাশি র‌্যাব, ডিবিসহ গোয়েন্দা বিভাগের অনেককেই চৌকশভাবে দায়িত্ব পালন করতে দেখা যায়। উভয় সভাস্থল ছাড়াও পুরো শহরেই প্রশাসনের অবস্থান ছিল চোখে পড়ার মত। একাধিক ভিডিও ক্যামেরা দিয়ে (ঠিক সিসি টিভির মত) দু’টি সভাস্থল ও আশপাশ এলাকাসহ পুরো শহরকেই নিজেদের আয়ত্বের মধ্যে নিয়ে এসেছিল প্রশাসন।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বাধীন অংশ কুলাউড়া জনমিলন কেন্দ্রে বর্ধিত সভা করে। ওই অংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন এমপির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুশ শহীদ এমপি।

Kulaura Alig 02

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, উপজেলা সহ-সভাপতি ও বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, অধ্যক্ষ আব্দুর রউফ, জেলা শ্রমীক লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুল কাদির, ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ।

এদিকে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সফি আহমদ সলমানের নেতৃত্বাধীন অংশ বর্ধিত সভা করেছে পৌরশহরের চাতলগাঁস্থ একটি কমিউনিটি সেন্টারে। সভার আগে শহরে মিছিল নিয়ে শো-ডাউন করেন তাঁরা। ওই অংশের ভারপ্রাপ্ত সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সফি আহমদ সলমানের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফিরোজ।

Kulaura Alig 03

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মসুদ আহমদ ও পুলিশেন সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক ফজলু, ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ প্রমুখ।

এছাড়াও উভয় গ্রুপের আলোচনা সভায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্চা সেবকলীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা বক্তব্য দেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *