মে ২৮, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল কাদির. সাধারণ সম্পাদক আব্দুল মতিন

কুলাউড়ায় মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল কাদির. সাধারণ সম্পাদক আব্দুল মতিন

এইবেলা, কুলাউড়া ২৮ মে :: কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদিরকে সভাপতি ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।গত বৃহস্পতিবার ২৫ মে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত শিক্ষক সমাবেশে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির দায়িত্বশীলদের অন্যান্যরা হলেন সহ-সভাপতি কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালিক, ভুকশিমইল উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্র্রাপ্ত অধ্যক্ষ আবুল মনসুর, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়জুর রহমান. জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজাহিদুল ইসলাম ও উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদুর রহমান। যুগ্ম-সম্পাদক নয়াবাজার কেমি উচ্চ বিদ্যালয় ও কলেজের মো. জাকারিয়া আহমদ, বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের সহ-প্রধান শিক্ষক জয়ন্ত মালাকার, উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রুহুল আমিন।

সাংগঠনিক সম্পাদক ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুর রহমান, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আতিকুর রহমান ও হিঙ্গাজিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ শাহীন আহমদ। প্রচার ও প্রকাশনা সম্পাদক বঙ্গবন্ধ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আজিজুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুজিত মল্লিক, কোষাধ্যক্ষ শাহসুন্দর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. জিয়াউল রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা অগ্রণী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা আফিয়া বেগম, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা টিলাগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মাধবী পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শতদল দে, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সালাউদ্দিন আহমদ, দপ্তর সম্পাদক কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আব্দুল হালিম, সহ দপ্তর সম্পাদক শাহজালাল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাহবুবুল আলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরুল ইসলাম। সদস্যরা হলেন- কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, রাউৎগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হেলাল আহমদ, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হুমায়ুন কবির, দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুপিয়া বেগম, লংলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আশীষ কুমার রায়, সিংগুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পংকজ পাল, লক্ষীপুর মিশন উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মিরা পলং ও সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক  মাহবুবুর রহমান।#