বড়লেখায় ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল ও ইফতার বড়লেখায় ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল ও ইফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

বড়লেখায় ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল ও ইফতার

  • শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রবাসী বিএনপি নেতা রুমেল আহমদের অর্থায়নে সহজ্রাধিক রোজাদারকে ইফতার করানো হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ খলিলুর রহমান শাহীন।

ইউনিয়ন বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) মজাইদ আলীর সভাপতিত্বে উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইউপি সদস্য আমিনুল হক ও এবি সিদ্দিকী দুলালের সঞ্চালনায় ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান, পৌর বিএনপির সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ খলিলুর রহমান শাহীন, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব ও সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews