- মৌলভীবাজার

এপেক্সিয়ান সিরাজ ও জাহানারাকে সংবর্ধণা দিলো এপেক্স ক্লাব অব মৌলভীবাজার

 

 

এইবেলা, কুলাউড়া, ১২ জুন :-

সেবা, সুনাগরিকত্ব, সৌহার্দ্য এই তিন মুল মন্ত্রকে লালন করে এগিয়ে চলছে এপেক্স ক্লাব অব মৌলভীবাজার। কুলাউড়ার ছামি ইয়ামি এন্ড চাইনিজ বাংলা রেস্টুরেন্টে মঙ্গলবার অনুষ্ঠিত হয় এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের ৮৫৫তম ডিনার সভা । ২০১৫ বর্ষের সভাপতি এপেক্সিয়ান শাহীন আহমদের সভাপতিত্বে উক্ত সভায় পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত, এপেক্স সংগীত, এপেক্সের আদর্শ পাঠ, ইনভোকেশন, আ্ত্মপরিচয়, শুভেচ্ছা-অপারগতা ও পত্র যোগযোগ পর্ব শেষে কার্যক্রম পর্বে ৮৫৪তম ডিনার সভার কার্যবিবরণী উত্থাপন, আলোচনা শেষে সংশোধনী সাপেক্ষে তা অনুমোদন হয়। আর্থিক কার্যক্রম পরিচালনা করেন ক্লাব ট্রেজারার এপেক্সিয়ান সুরমান আহমদ। জরিমানা পর্ব পরিচালনা করেন ক্লাব সার্জেন্ট অ্যাট আর্মস এপেক্সিয়ান জুবায়ের সোহেল। সেবা পর্বে ক্লাবের সেবা পরিচালক এপেক্সিয়ান কাজী কোহেলা বেগমের নেতৃত্বে আইপিপি এপেক্সিয়ান আব্দুস সহিদ বাবুলের পৃষ্ঠপোষকতায় একটি এতিমখানার জন্য মাদ্রাসার ছাত্রদের কাছে হস্তান্তর করা হয় বিভিন্ন রকমের মৌসুমী ফল।

তারপর অনুষ্ঠিত হয় ৮৫৫তম ডিনার সভার অন্যতম সেরা আয়োজন। এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের অতীত সভাপতি এপেক্সিয়ানসিরাজ উদ্দিন আহমদ সোহাগ ও অতীত সভাপতি এপেক্সিয়ান জাহানারা সিরাজ লক্ষীর দেশে আগমন উপলক্ষে ক্লাবের পক্ষ থেকে দেয়া হয় সংবর্ধনা। উক্ত পর্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এপেক্স ক্লাব অব বাংলাদেশের লাইফ মেম্বার এপেক্সিয়ান উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এপেক্সিয়ান এনায়েত হোসেন চৌধুরী (এলএম),  ক্লাব পিপি এপেক্সিয়ান রফিকুল ইসলাম টিপু,  ক্লাব পিপি এপেক্সিয়ানঅধ্যক্ষ ফজলুল হক,  ক্লাব পিপি এপেক্সিয়ান তোয়ায়েল আহমদ ডালিম, ক্লাব পিপি এপেক্সিয়ান শহীদুল ইসলাম তনয়, আইপিপিএপেক্সিয়ান আব্দুস সহিদ বাবুল, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান ডা. হেমন্ত চন্দ্র পাল প্রমুখ।

পরবর্তীতে সংবর্ধিত এপেক্সিয়ান সিরাজ উদ্দিন আহমদ সোহাগ ও এপেক্সিয়ান জাহানারা সিরাজ লক্ষী’র হাতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ও অন্যান্য এপেক্সিয়ানবৃন্দরা। সংবর্ধনা কার্যক্রম শেষে এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের টার্চারশীপ ডে উদযাপন করা হয় কেক কেটে।#

 

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *