জুন ১০, ২০১৭
Home » জাতীয় » রাজনগরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

রাজনগরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

এইবেলা, রাজনগর. ১০ জুন :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের রাজনগর-বালাগঞ্জ সড়কের ভুরবুরি ব্রিজের দক্ষিণ পাশের খাল থেকে শনিবার ১০ জুন সকাল সাড়ে ১০ টার ভাসমান অজ্ঞাত এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৫ দিনের ব্যবধানে দু’টি লাশ উদ্ধার হলো যাদের কোন পরিচয় জানা যায়নি। এঘটনায় রাজনগর থানার অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ইউনিয়নের বুরবুরি ব্রিজের অদূরে স্থানীয় লোকজন একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি সদস্যকে জানান। তিনি রাজনগর থানায় খবর দিলে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত যুবকের পরনে একটি লুঙ্গি ছাড়া কিছুই ছিল না।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের নাম পরিচয় জানা যায়নি। লাশের গায়ে আঘাতের কোন দাগ নেই। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, এর ১৫ দিন আগে ২৬ মে মুন্সিবাজার ইউনিয়নের সুনাটিকি গ্রামের পশ্চিমের শিঙ্গুয়া বিলের কুচিমুড়া গাংয়ে একটি ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। ওই এলাকার কয়েকজন রাখাল লাশটি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে জানান। তিনি রাজনগর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত ব্যক্তির বয়স অনুমান ৬০ বছর ছিলো। লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন ছিলো না। #