- অর্থ ও বাণিজ্য, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, লাইফ স্টাইল, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

এইবেলা ডেক্স, কুলাউড়া, ১৮ জুন ::   ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার উদ্দ্যোগে ২১ রমযান (১৭ জুন শনিবার) ব্যাংক ভবনে ত্বাকওয়া ও রোযার মাসে মোমিনদের সিয়াম সাধনার উপর গুরাত্বারোপ করে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

ইসলামী ব্যাংক সিলেট শাখার হেড অব ব্রাঞ্চ ফরিদ আহমদের সভাপতিত্বে ও কুলাউড়া শাখার ম্যানেজার (অপারেশন) মিজানুর রহমান ভুইয়ার সঞ্চালনায় আয়োজিত ইফতার মাহফিলে তাকওয়া অর্জনে মাহে রমজানের ভুমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এমপি মোঃ আব্দুল মতিন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ঝিংগাবাড়ী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোঃ গোলাম রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী। স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ আবু ওয়ালিদ চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য দেন বিশিষ্ট রাজনীতিবিদ গিয়াস উদ্দিন আহমদ ও রাজানুর রহিম ইফতেখার, ডাঃ সাঈদ এনাম, এডঃ তাজুল ইসলাম, ভূকশিমইল আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা এএইচএম বজলুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সহিদ ও সাংবাদিক ময়নুল হক পবন।

বক্তারা ত্বাকওয়া ও রোযার মাসে মোমিনদের সিয়াম সাধনার উপর গুরাত্বারোপ করে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। অনুষ্টানে কুলাউড়া সাউথ ইষ্ট ব্যাংক ম্যানেজার আব্দুর রবসহ সাংবাদিক ও শহরের  ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *