- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

জগন্নাথপুরে ওএমএসের চাল পাচারকালে আটক তিন

এইবেলা, জগন্নাথপুর, ৩০ জুন:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নে সরকারি ওপেন মার্কেট সেল (ওএমএস) -এর চাল রাতের আঁধারে পাচারকালে জনতার হাতে ধরা পড়ে পাচারকারীরা।   বৃহস্পতিবার রাতে একটি ব্যাটারি চালিত অটোরিক্সায় করে ৮বস্তা চাল পাচারকালে ওএমএস’র ডিলার যুবলীগ নেতা আব্দুল বারিক ও তার দুই সহযোগী ও টমটম চালককে আটক করে করে জনতা। তবে ডিলার উপজেলা যুবলীগ নেতা আব্দুল বারিক কৌশলে পালিয়ে যায়। তবে টমটম চালকসহ চাল পাচার কর্মে সহযোগী ৩জনকে জনতা পুলিশে প্রদান করেছেন বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মখলুছ মিয়া নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার (২৯ জুন) রাত প্রায় ১২টায় সরকারী ওএমএস-এর ৮বস্তা চালসহ ডিলার বারির মিয়াসহ আরও তিনজনকে আটক করেন স্থানীয় জনতা। তাঁদের কাছ থেকে প্রাপ্ত সংবাদের প্রেক্ষিতে আমি ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি ডিলার বারিক কৌশলে পালিয়ে গেছে।

আটককৃতরা হলেন- টমটম চালক হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের হরমুজ আলীর ছেলে বাদল মিয়া (৩০), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আব্দুল আজিবের দুই ছেলে রাজিব হোসেন (২৪) ও আক্তার হোসেন(২১)।

খবর পেয়ে শুক্রবার (৩০ জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) শামীম আল ইমরান আটককৃত চাল জব্দ করেন এবং চাল পাচারকারী দলের তিন সদস্যকে আটক করে থানা পুলিশের হেফাজতে রাখা হয়।

সহকারী কমিশনার (ভূমি) শামীম আল ইমরান জানান, খবর পেয়ে আমরা দুপুরে যাই এবং চালগুলো ওপেন মার্কেট সেলের হওয়ায় জব্দ করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থাসহ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

 

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *