- মৌলভীবাজার

জেলার সেরা সরকারি অফিসার নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ ইউএনও’কে সম্মাননা প্রদান

এইবেলা, কমলগঞ্জ ১৪ জুন :-

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মৌলভীবাজার জেলার সেরা সরকারি অফিসার নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে সম্মাননা প্রদান করেছে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি। রোববার বিকাল সাড়ে ৩টায় বিদ্যালয় হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হয়।

Pic--Kumrakapon GPS---02

কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি মো. সানোয়ার হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মনজুর আহমদ আজাদ মান্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা। বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাফিউন নুর, লেখক-গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. তাজ উদ্দিন, উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলী, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ফয়ছল আল কয়েছ চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছালেহা মাহমুদ, পিটিএ সভাপতি হাজী কামাল উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাহিয়া। অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার সেরা সরকারি অফিসার নির্বাচিত হওয়ায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার হাতে সম্মাননা স্মারক তুলে দেন কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা তাঁর পক্ষ থেকে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে ক্রীড়া সামগ্রী প্রদান করেন এবং বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কমলগঞ্জ ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা জেলার সেরা সরকারি অফিসার নির্বাচিত হওয়ায় সমগ্র কমলগঞ্জ উপজেলার জন্য গৌরব বয়ে এনেছেন। এজন্য তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানান। তার এই সফলতা উত্তরোত্তর বৃদ্ধি পাবে এবং আগামীতে তিনি দেশ সেরা অফিসার হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি তার কাছ থেকে অনুপ্রেরনা নিয়ে উপজেলার অন্যান্য অফিসাররাও ভবিষ্যতে শ্রেষ্ঠ হবেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বড় হওয়ার স্বপ্ন দেখো। লেখাপড়া শিখে ভবিষ্যতে এই গ্রাম তথা সমগ্র উপজেলার জন্য সম্মান বয়ে আনবে। এজন্য তোমরা নিয়মিত বিদ্যালয়ে আসবে ও ভালোভাবে পড়ালেখা করবে। তিনি এরকম একটি সুন্দর অনুষ্ঠানের আয়োজন করায় কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, আমি আসলে শুধু আমার কাজ করার চেষ্ঠা করেছি। আমি এসবের উপযুক্ত নই। তবে এই সম্মাননা আমাকে আরো বেশী কাজ করতে উৎসাহিত করবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সবশেষে মধুমাসের ফল দিয়ে সকলকে আপ্যায়িত করা হয়।#

রিপোর্ট-প্রনীত রঞ্জন দেবনাথ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *