জুলাই ৭, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » বড়লেখায় ৬শ বন্যার্ত পরিবারকে ত্রাণ বিতরণ ইসলামী ব্যাংকের

বড়লেখায় ৬শ বন্যার্ত পরিবারকে ত্রাণ বিতরণ ইসলামী ব্যাংকের

এইবেলা, বড়লেখা, ০৭ জুলাই ::

ইসলামী ব্যাংক বড়লেখা শাখার উদ্যোগে উপজেলার ৫ ইউনিয়নের বন্যাদুর্গত ৬০০ দুস্ত পরিবারকে শুক্রবার ত্রাণ স্বরূপ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ব্যাংক চত্ত্বরে অনুষ্ঠিত ত্রাণ বিতরণের সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।

প্রায় তিন মাস ধরে হাকালুকি হাওরপারের এসব ইউনিয়নের কয়েক হাজার দরিদ্র মানুষ পানিবন্দী অবস্থায় মানবেতর জীবন যাপন করায় সরকারী সাহায্যের পাশাপাশি ইসলামী ব্যাংক প্রধান কার্যালয় দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসে। এর অংশ হিসেবে বড়লেখা উপজেলা বর্নি, তালিমপুর, সুজানগর, দাসেরবাজার ও বড়লেখা সদর ইউনিয়নের ৬০০ দুস্ত পরিবার প্রতি চাল, ডাল, আলুসহ ১ হাজার টাকার খাদ্যসামগ্রী ও নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়।

ব্রাঞ্চ ম্যানেজার আকবর উদ্দিনের সভাপতিত্বে ও ম্যানেজার আপারেশন আব্দুল কাদিরের পরিচালনায় অনুষ্ঠিত ত্রাণ বিতরণের সভায় বিশেষ অতিথি ছিলেন বড়লেখা পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, দাসেরবাজার ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, বর্নি ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, তালিমপুর ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, সাংবাদিক আব্দুর রব প্রমূখ। #