জুলাই ১৯, ২০১৭
Home » জাতীয় » বড়লেখায় পৌরমেয়রের ব্যানারে প্রধানমন্ত্রী ও হুইপের অর্ধেক ছবি প্রদর্শন নিয়ে তোলপাড়

বড়লেখায় পৌরমেয়রের ব্যানারে প্রধানমন্ত্রী ও হুইপের অর্ধেক ছবি প্রদর্শন নিয়ে তোলপাড়

ফেইসবুকে সমালোচনার ঝড়
এইবেলা, বড়লেখা , ১৯ জুলাই :: বড়লেখা পৌরসভার মেয়রের ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য শাহাব উদ্দিনের অর্ধেক ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

অনেকে এটাকে অবমাননা মনে করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এটাকে নিছক ষড়যন্ত্র দাবী করে বলেন কিছু লোক অসৎ উদ্দেশ্যে ছবি তুলে তার বিরুদ্ধে বিভ্রান্তি ছড়াচ্ছে।

জানা গেছে, সম্প্রতি বড়লেখা পৌর কর্তৃপক্ষ স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে একটি রোড রোলার ও এক্সেভেটর বরাদ্দ পান।  পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী একপাশে প্রধানমন্ত্রীর মধ্যখানে নিজের ও অপর পাশে হুইপ শাহাব উদ্দিন এমপির ছবি সম্বলিত দুটি ব্যানারে বড়লেখা পৌরবাসীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার লিখে শহরে তা প্রদর্শন করেন।

উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক জেহিন সিদ্দিকী মঙ্গলবার রাতে তার ফেইসবুক আইডিতে ব্যানারে প্রধানমন্ত্রীর ও হুইপের ছবি অর্ধেক ও পৌরমেয়রের পুর্ণছবি প্রদর্শিত হওয়ার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ করেন। উপজেলা জাতীয় পার্টির নেতা আহমদ রিয়াজও ব্যানারে হুইপ ও প্রধানমন্ত্রীর ছবি অর্ধেক প্রদর্শনের কারণ জানতে চেয়ে উপজেলা আ’লীগের দৃষ্টি আকর্ষণ করেন।

এছাড়া তাদের পোষ্ট করা ষ্টেটাসে অনেকের সমালোচনায় তোলপাড় শুরু হয়। পৌর আ’লীগের সভাপতি আব্দুল আহাদ জানান, ঘটনাটি খুবই দুঃখজনক ও লজ্জাকর। মেয়রের এহেন কর্মকান্ডে উপজেলা আ’লীগ সমালোচনার মুখে পড়েছে।

পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী জানান, সরকারের প্রতি কৃতজ্ঞতা স্বরূপ তিনি মন্ত্রণালয় থেকে প্রাপ্ত দুটি যানযন্ত্রে ব্যানার লাগিয়ে জনসাধারণকে অবহিত করেন। মঙ্গলবার হুইপ সাহেবকে দেখানোর পর এ কার্যক্রম শেষ হয়। আমার বিরুদ্ধে অপপ্রচার চালাতে অসৎ উদ্দেশ্যে গ্যারেজে রাখা ব্যানারের ছবি তুলে পাবলিক প্লেইস দেখিয়ে বিভিন্ন মহলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।#