জুলাই ৩১, ২০১৭
Home » জাতীয় » রাজনগরে মাছ শিকার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

রাজনগরে মাছ শিকার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

এইবেলা, রাজনগর, ৩১ জুলাই ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলার করাইয়া গ্রামের ফজই মিয়া (৫৫) সোমবার ৩১ জুলাই ভোরে গ্রামেরই দলদল ছড়া (খালে) গিয়েছিলেন মাছ ধরতে। জাল ফেলার সময় অসাবধানতা বশত ছড়ার উপর দিয়ে  বিদ্যুতের (ঝুলানো) তারে আটকে যায় জাল। জালের সঙ্গে তার লাগায় তিনিও পড়ে যান নদীতে। ওই তারেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ফজই মিয়া। স্থানীয় লোকজন তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। রাজনগর থানার এসআই উত্তম কুমার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

পুলিশ জানায়, রাজনগর উপজেলার হাটি করাইয়া গ্রামের মৃত সৈয়দ উল্লার ছেলে ফজই মিয়া সোমবার ভোরে জাল (উড়াল জাল) দিয়ে মাছ ধরতে যান একই গ্রামের দলদল ছড়ায় (খাল)। ফজই মিয়া ছড়ায় জাল ফেলার সময় ওই তারে আটকে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকাল সাড়ে আটটার সময় স্থানীয় লোকজন ফজই মিয়ার লাশ দেখতে পেয়ে রাজনগর থানার খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে রাজনগর থানায় অপমৃত্যু মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজিব হোসেন জানান, অসাবধানতা:বশত বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। সুরত হাল রিপোর্টে আঘাতের কোন দাগ নেই। যে বিদ্যুতের তারে তিনি জড়িয়েছেন তা বৈধতা খতিয়ে দেখা হচ্ছে।#