- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

রাজনগর কলেজে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ উত্তেজনা

এইবেলা, রাজনগর, ০১ আগস্ট :: 

মৌলভীবাজারের রাজনগর ডিগ্রি কলেজ ছাত্রলীগের দু’পক্ষে হাতাহাতির ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। উভয় পক্ষ মুখোমুখি অবস্থান নিলে রাজনগর থানার পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। মঙ্গলবার ০১ আগস্ট সকালে রাজনগর ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

ছাত্রলীগ কর্মীরা জানায়, মঙ্গলবার সকালে উপজেলার রাজনগর কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র জামিল আহমদ আলীকে একই বর্ষের মঞ্জুরুল ও ২য় বর্ষের  আকলুসহ কয়েকজন মারধর করে। জামিল আহমদ বিষয়টি তার সহপাঠিদের জানালে সবাই রাজনগর বাজারে একত্রিত হয়। অপরদিকে কলেজ এলাকায় অবস্থান করছিল মঞ্জুর ও তারসহপাটিরা। বিষয়টি জানাজানি হলে রাজনগর ও কলেজ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। উভয়পক্ষই ছাত্রলীগের কর্মী।

রাজনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ জানান, এ ঘটনা ছাত্রলীগের কোন বিষয় নয়। ব্রেঞ্চে বসা নিয়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে আমি শুনেছি। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দেই। এরা সকলেই ছাত্রলীগের সঙ্গে যুক্ত।

রাজনগর কলেজের অধ্যক্ষ মো. জিলাল উদ্দীন জানান, আমি সিলেটে ছিলাম। বিষয়টি বিস্তারিত জানা নেই। শুনেছি ছাত্রদের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। কলেজে গিয়ে বিষয়টি জানবো।

এব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, ক্লাসে সামনে ও পেছনে বসা নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছিল। আমি গিয়ে তাদের সরিয়ে দেই। কলেজ কর্তৃপক্ষ বিষয়টি মিমাংসা করবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *