- ব্রেকিং নিউজ, সুনামগঞ্জ, স্লাইডার

শহীদ সিরাজ বীর উত্তম লেকে গোসল করতে নেমে এক পর্যটক নিখোঁজ

এইবেলা, সুনামগঞ্জ, ০৬ আগস্ট :: সুনামগঞ্জের তাহিরপুরের টেকেরঘাটের ডিসি পার্কের শহীদ সিরাজ বীর উওম লেকে (চুনাপাথরের পতিত গভীর কোয়ারী) ঢাকা থেকে আসা এক পর্যটক গোসল করতে নেমে শনিবার বেলা ২টা থেকে নিখোঁজ রয়েছেন।’ নিখোঁজের নাম,  ওয়াহিদ পলিন(২৮)।

তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার লাজুড় গ্রামের মো. মোস্তফা কামালের ছেলে ও রাজধানী ঢাকার বসুন্ধরা গ্রুপের সাবেক কর্মকর্তা।’ নিখোঁজের পর থেকে টাঙ্গুয়ার হাওরের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশ-বিজিবি ও স্থানীয় লোকজন লেকের পানিতে দিনভর কয়েকটি নৌকা নিয়ে সন্ধান চালিয়েও গেলেও বিকেল সন্ধা পৌণে ৬টা পর্য্যন্ত পলিনের কোন সন্ধান পায়নি।’

জানা গেছে, রাজধানী ঢাকায় বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ওয়াহিদ পলিন সহ ৫ বন্ধু-বান্ধব মিলে সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে শুক্রবার ভ্রমণে এসে ইঞ্জিন চালিত ট্রলারে টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের নৌ-ঘাটে রাত্রী যাপন করেন।  শনিবার সকালে ফের ৫ বন্ধু –বান্ধব মিলে বারেক টিলা ও সীমান্তনদী জাঁদুকাঁটা ভ্রমণ শেষে টেকেরঘাটে দুপুরে ফিরে আসেন।

এদিকে শনিবার বেলা ২টার দিকে ওয়াহিদ পলিন সহ সবাই টেকেরঘাট সীমান্তের জিরো লাইন বরাবর শহীদ সিরাজ বীর উওম লেকে গোসল করতে নামলে ৪ বন্ধু গোসল শেষে তীরে উঠে আসলেও ওয়াহিদ পলিন সাঁতার না জানায় লেকের পানিতে ডুবে যেতে থাকেন।’ তখনই সবাই চিৎকার করলে ট্রলারের মাঝিরা লেকের পানিতে সাথে সাথে ওয়াহিদকে উদ্ধারে ঝাঁপিয়ে পড়লেও তাকে উদ্ধার করা যায়নি। ’

তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরের কর্তব্যরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শাকিল আহমেদ বিকেলে জানিয়েছেন, নিখোঁজের সন্ধানে স্থানীয় লোকজন দুপুর থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন এছাড়াও সিলেটে ফায়ার সার্ভিসে থাকা ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *