আগস্ট ২১, ২০১৭
Home » বিনোদন » তিন তারুন্যের ওয়েব সিরিজ “ঘৃণা”

তিন তারুন্যের ওয়েব সিরিজ “ঘৃণা”

এইবেলা ডেস্ক, ২১ আগস্ট :: রাজাকার বংশধর ঘৃণা নিয়ে বাস্তবতার আলোকে নির্মিত হল শর্টফ্লিম ‘ ঘৃণা ‘। তরুণ পরিচালক আবু তাওহীদ হিরনের পরিচালনায় ও রং পেন্সিলের ব্যানারে নির্মিত হচ্ছে এই শর্টফ্লিম। নতুন ও তারুণ্য নির্ভর সংমিশ্রণে শর্টফ্লিমটি করা হয়েছে।

গল্পে রাজাকারের নাতীন চরিত্রে অভিনয় করেছেন নতুন মুখ সারা ইসলাম পল্লবী। বিপরীতে নায়ক জহির ইসলাম ও বন্ধু মহসিন চৌধুরী। ঈদ সামনে রেখে নির্মিত সম্প্রতি এই শর্টফ্লিমটির শুটিং শেষ হয়েছে। গল্পে নায়িকা সারা তার দাদা রাজাকার তা গোপনে রেখেই পথচলে। কিন্তু একপর্যায়ে যখন রাজাকারের নাতীন বংশধর বিষয়টি জানার সাথে সাথে তার বয়ফ্রেন্ড ও বেস্টফ্রেন্ড দুজনই তাকে ছেড়ে চলে যাই ও ঘৃণার চোখে তাকে দেখে।

নায়িকা একাকী হয়ে পড়ে এবং ভাবতে থাকে পূর্বপুরুষের অপরাধে আমরাও অপরাধী?? গল্প সম্পর্ক পরিচালক বলেন আমি মূলত ঘৃণাটাই তুলে ধরেছি যা বাস্তব অবিশ্বাস করার সুযোগ নেই। রাজাকারের বংশধরদের আমরা তথা বাঙ্গালী যুগে যুগে ঘৃণা করেই যাবো। আর ওই ঘৃণা থেকেই নির্মিত ‘ঘৃণা ‘। অন্যদিকে রং পেন্সিলের কর্ণধার সুলতান মাহমুদ জানান আমি বাস্তব বিশ্বাসী মানুষ।

বাস্তবতা তুলে ধরাই আমার কাজ আর তারই ধারাবাহিকতাই নির্মিত ‘ঘৃণা ‘। আশা করি নতুনত্ব থাকবে। ইতিমধ্যে রং পেন্সিলের নিজস্ব ইউটিউব চ্যানেলে শর্টফ্লিম ঘৃণার ট্রেইলর দেখা যাচ্ছে।