- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

ওসমানীনগরের চোরাই মোটরসাইকেল হবিগঞ্জ থেকে উদ্ধার আটক-১

শিব্বির আহমদ, ওসমানীনগর. ২১ আগস্ট ::

ওসমানীনগরের চোরাই মোটর সাইকেল উদ্ধার করতে গিয়ে হবিগঞ্জের চুনারুঘাটে অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম জাবেদ ভূইয়া (২৭)। সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তি গাজীপুর ইউনিয়নের আসামপাড়া গোবরখলা গ্রামের  মুক্তার ভূইয়ার ছেলে।

জানা যায়, গত ২০ আগস্ট পূর্ব একটি মামলার তদন্ত করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে হবিগঞ্জের চুনারুঘাট স্বাস্থ্য কেন্দ্রের সামন থেকে একটি চোরাই মোটর সাইকেলসহ ও সন্দেহভাজন হিসেবে জাবেদ ভূইয়া (২৭)   নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে আটক করেন ওসমানীনগর থানার এসআই মুহিবুলের নেতৃত্বে একদল পুলিশ । আটকের পর তাকে মোটর সাইকেলসহ থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে সে মোটর সাইকেল চুরির সাথে জড়িত বলে স্বীকার করে।

প্রসঙ্গত গত ২৭ জুলাই সন্ধ্যায় উপজেলার উমরপুর ইউনিয়নের বড়ইসবপুর গ্রামের বাসিন্দা ও গোয়ালাবাজারের ব্যবসায়ী হাজি শাহাব উদ্দিন শিকদার ওরপে গফ্ফার শিকদারের ব্যক্তিগত নামের হিরো মোটর সাইকেল ( নং- সিলেট হ ১২-২১৬৩) তার বাড়ির গ্যারেজ থেকে চুরি হয়। পরবর্তিতে ৩০ জুলাই রাতে গফ্ফার শিকদার ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরী ( নং- ১৭৬৩) করেন। ৫ আগষ্ট সাইকেলের মালিক ব্যবসায়ী গফ্ফার শিকদার তার ব্যক্তিগত গাড়ী চালক জাহাঙ্গীর ও তার সঙ্গী টিপুকে আসামি করে থানায় মামলা  ( নং ০৬) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ৬ আগষ্ট পুলিশ আসামী জাহাঙ্গীর ও টিপুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। গত ২০ আগস্ট তাদের রিমান্ডে আনা হলে তাদের স্বীকারুক্তিমত অভিযান চালিয়ে হবিগঞ্জের চুনারুঘাট থেকে মোটরসাইকেলসহ জাবেদ নামের এক সন্দেহভাজন যুবককে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মুহিবুল বলেন, মোটর সাইকেল চুরির মামলায় অভিযুক্ত আসামীদের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে  সাইকেলসহ একজনকে আটক করা হয়েছে। পুলিশ সাইকেল চোরদের সিন্ডিকেট ধরতে তৎপর রয়েছে। ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, মোটর সাইকের চুরির মামলায় দু‘জনকে রিমান্ডে আনা হয়েছিল। তাদের তথ্যমতে আরেকজনকে চোরাই মোটর সাইকেলসহ আটক করা হয়েছে। গতকাল তাদের আদালতে চালান করা হয়েছে।##

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *