- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

কুলাউড়া ভাটেরায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল

এইবেলা ডেক্স, কুলাউড়া, ৩০ আগস্ট ::  কুলাউড়া উপজেলার ভাটেরায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, মিলাদ-দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে। ভাটেরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ২৯ আগস্ট মঙ্গলবার রাতে রেল ষ্টেশন সংলগ্ন মাঠে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ভাটেরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইন্তাজ আলীর সভাপতিত্বে ও সুহেল আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম বিপিএম।

অনুষ্ঠানে প্রধান প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নবাব আলী ওয়াজেদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সফি আহমদ সলমান।

Solman 2

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী ও ফজলুল হক ফজলু, মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আগমদ গিলমান, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক মো. শাহজাহান, ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম খান বাচ্চু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাটেরা ইউপির চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল কাদির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছয়ফুর রহমান ছয়ফুল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না, উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক খালেদ আহমদ, মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক আহবাব হোসেন রাসেল, ভাটেরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জমির খান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ।

Solman 3

এছাড়াও বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাহাতুজ্জামান রাজু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম, সম্পাদক জাকির হোসেন, ভাটেরা কলেজ ছাত্রলীগ নেতা সাব্বির আহমদ সাগর, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সৈয়দ রাসেল, রিয়াজ আহমদ, রিপন চন্দ্র ঘোষ, সুমন তালুকদার প্রমুখ। এসময় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের উপজেলা এবং ইউনিয়নের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আহমদ আলী, এরপর শিরনী বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *