- জাতীয়, ব্রেকিং নিউজ, সুনামগঞ্জ, স্লাইডার

ছাত‌কে নির্যাতিতা গৃহবধু মামলা প্রত্যাহার না করায় নোংরা ময়লা দি‌য়ে পথ বন্ধ করে দিয়েছে আসামীরা

এইবেলা, ছাতক ( সুনামগঞ্জ ), ০৪ সেপ্টেম্বর ::

ছাত‌কে নির্যাতিতা গৃহবধু মামলা  প্রত্যাহা‌রে  না করায় আসামীরা  ঈদের রা‌তে নোংরা ময়লা বর্জ্য দি‌য়ে  দরজা জানালা চলাচ‌লে পথ বন্ধ ক‌রে দেয়ার এ ঘটনায় উপ‌জেলা জু‌ড়ে তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।  গত শ‌নিবার ০২ সেপ্টেম্বর রা‌তে আসামীরা ধর্ষ‌নের মামলা প্রত্যাহা‌র না করায় নির্যাতিতার বাসায়  উপ‌জেলা গো‌বিন্দ গঞ্জ সৈ‌দেরগাঁও ইউ‌নিয়‌নের সু‌হিত পুর গ্রা‌মে লন্ডন প্রবাসী মনাফ আলীর বাড়ি‌তে  এ ঘটনা ঘ‌টে ।

জানা যায়, গত ২জুলাই এক সন্তানে জননীকে স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে অস্ত্রের মু‌খে জি‌ন্মি ক‌রে পালাত্রু‌মে  জোরপূর্বক ধর্ষণ ও নগদ টাকা লুটপাটের ঘটনা ঘ‌টে । এঘটনায় ধ‌ষিতা বাদী হ‌য়ে ৮জ‌নের না‌মে নারী ও শিশু নিযার্তন দমন আই‌নে গত ৩ জুলাই মামলা দা‌য়ের ক‌রেন ।

গত ৪ দিন ধ‌রে নোংরা ময়লার কার‌ণে গৃহব‌ন্দি অবস্থায় আ‌ছেন  ধ‌র্ষিতার প‌রিবার । নোংরা ময়লার কার‌ণে ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয় পরিবারটি। তার বাসার সাম‌নে ও পেছ‌নে পথ বন্ধ করে নোংরা ময়লা দি‌য়ে যাওয়া আসা কর‌তে পার‌ছেন না ব‌লে নির্যাতিতা  অ‌ভি‌যোগ ক‌রেন । এ ঘটনাটি ধ‌র্ষিতা পু‌লিশকে জানা‌নোর পর পু‌লিশ ঘটনাস্থল প‌রিদর্শণ ক‌রে।

এ ঘটনার ব্যাপ‌া‌রে পু‌লিশ স‌ঙ্গে মুঠোফো‌নে যোগা‌যোগ করা হ‌লে পু‌লিশ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে জানায়, ধ‌ষিতার অ‌ভি‌যোগ সত্য । আসামী গ্রেফতা‌রের ব্যাপা‌রে প্রশ্ন কর‌লে আসামী গ্রেফতার চেষ্টা অব্যাহত র‌য়ে‌ছে । এ ঘটনার পু‌লিশ বল‌ছে আসামীরা পলাতক। এলাকাবাসী বলছে,  ধর্ষকরা প্রকা‌শ্যে ঘুরা‌ফেরা কর‌ছে।

এ ঘটনার দেড়মাস  অ‌তিবা‌হিত হ‌লে ও এখ‌নো কো‌নো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। বাদীনি পক্ষের মধ্যে অসন্তোষের পাশাপাশি দেখা দিয়েছে চরম  হতাশা।  মামলার আসামিরা ক্ষমতাসীন দলের হওয়ায় অনেকটা গ্রেফতার এড়িয়ে চলছে পুলিশ। রহস্যজনক কারণে বারবার পুলিশ বলছে আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিরা এলাকায় না থাকায় গ্রেফতার করতে পারছেন না বলে দাবি করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল ওয়া‌হিদ ।

এসআই  সৈয়দ আব্দুল মান্নান  ঘটনাস্থল প‌রিদর্শণ ক‌রে‌ছেন। এ ঘটনার নির্যা‌তিতার অ‌ভি‌যোগ সত্যতা স্বীকার ক‌রে জানান, আসামীরা একা‌ধিক বার নির্যা‌তিতা বাসায় নোংরা ময়লা ফেলে বাসায় গৃহব‌ন্দি ক‌রে রাখা হ‌য়ে‌ছে তা‌কে। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *