- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

বোনের সাথে প্রেম করার অপরাধে দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন করে হত্যা করা হয়

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ, ১২ সেপ্টেম্বর ::

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর চা বাগানের শ্রমিক বলরাম নুনিয়ার (৫০) ছেলে পান ব্যবসায়ী সুমন নুনিয়া (২৪) বোনের বাড়ি যাচ্ছেন বলে গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) বাড়ি থেকে বের হয়েছিলেন। এর পর থেকে নিখোঁজ হলেও তিন দিন পর সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মিরতিংগা চা চা বাগানের নালায় মস্তকবিহিন অবস্থায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ হত্যাকারী মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে কান্ত তন্ত বাই (২৪) মঙ্গলবার দুই ব্যক্তিকে আটক করে।

আটককৃতদের স্বীকারোক্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ব্যবসায়ী সুমন নুনিয়ার কাটা মস্তক উদ্ধার করা হয় লাশ উদ্ধারের ৫ কি:মি: দূরে ধানি জমির কাঁদার নিচ থেকে। মঙ্গলবার এসআই ফরিদ উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি দল হত্যাকারী মিরতিংগা চা বাগানের চা শ্রমিক বদরী তন্ত বাই (৫০) ও তার ছেলে কান্ত তন্ত বাই (২৪) কে নিয়ে এ চা বাগানের ৪নং প্লান্টেশন এলাকার একটি ধানি জমির কাঁদার নিচ থেকে সন্ধ্যা ৬টায় কাটা মস্তক উদ্ধার করেন। সাথে সাথে হত্যায় ব্যবহৃত দাও উদ্ধার করা হয়।

হত্যাকারীরা জানায়, কান্ত তন্ত বাইর বোনের সাথে প্রেম করার অপরাধেই নিহত সুমন দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন করে হত্যা করা হয়।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *