সেপ্টেম্বর ১৪, ২০১৭
Home » জাতীয় » সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল-নীলা চৌধুরী

সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল-নীলা চৌধুরী

এইবেলা, মৌলভীবাজার, ১৪ সেপ্টেম্বর :: নব্বই দশকে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ‘র মা নীলা চৌধুরী বলেছেন, সালমানকে পরিকল্পিতভাবে সংঘবদ্ধ হয়ে হত্যা করা হয়েছে। সালমান শাহ আত্মহত্যা করেনি। স্ত্রী সামিরা ও তার পরিবার মিলে তাকে হত্যা করেছে। তাদের সাথে চলচ্চিত্র জগতের অনেকে ছিল। এসময় তিনি চিৎকার করে কান্নাজড়িত কণ্ঠে সালমান হত্যার বিচার দাবিতে শ্লোগান দেন।

সালমান শাহ হত্যার বিচারের দাবিতে সালমান শাহ ঐক্যজোট মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে বুধবার বিকেলে এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

সালমান শাহ ঐক্যজোট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি লুৎফর রহমান শামীমের সভাপতিত্বে ও চিনু রঞ্জন তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সালমান শাহ‘র মামা আলমগির হোসেন কুমকুম, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমীন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জেলা সভাপতি আব্দুল মুহিত, সাংবাদিক মশাহিদ আহমদ, মাহমুদ এইচ খান প্রমুখ।

নীলা চৌধুরী আরও বলেন, সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামি রুবি দাবি করেছেন, রুবির চাইনিজ স্বামী ও সালমানের স্ত্রী সামিরাই বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক হত্যাকাণ্ডে সরাসরি জড়িত! তাহলে রুবিকে কেন আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না?

তিনি বলেন, আমার ছেলের সাথে সামিরার কখনো ভালো সম্পর্ক ছিলো না। টাকা পয়সার জন্য সামিরা তার সাথে খারাপ ব্যবহার করত। তার পরিবারও লোভী ছিল। তারা সালমানকে জামাই হিসেবে মেনে নেয়নি।