সেপ্টেম্বর ১৮, ২০১৭
Home » জাতীয় » কমলগঞ্জে বিমান বাহিনীর সংরক্ষিত এলাকার এক বাসায় দিনদুপরে ডাকাতি

কমলগঞ্জে বিমান বাহিনীর সংরক্ষিত এলাকার এক বাসায় দিনদুপরে ডাকাতি

এইবেলা, কমলগঞ্জ, ১৮ সেপ্টেম্বর :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমান বন্দর সড়কের বিমান বাহিনীর সংরক্ষিত এলাকার একটি বাসার তালা ভেঙ্গে দিনদুপুরে দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়। সোমবার সকাল সাড়ে ১১টায় বাসায় লোকজন না থাকায় ডাকাতদল প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে চম্পট দেয়।

জানা যায়, বাসার মালিক বাংলাদেশ বিমান বাহিনীর শমশেরনগর স্টেশনের  মেকানিক্যাল ট্রান্সপোট ড্রাইভার (এম টি ডি) শামীম আহমদ বিমান বাহিনীর স্টেশনের ভিতরে কর্মরত ছিলেন। তার স্ত্রী বাসার দরজায় তালা দিয়ে সন্তানদের নিয়ে শমশেরনগর বাজারে বি এ এফ শাহীন কলেজে গিয়েছিলেন। বেলা সাড়ে ১১টায়  শামীম আহমদের স্ত্রী বাসায় ফিরে ঘরের দেখেন দরজার তালা ভাঙ্গা আর ভিতরের সব কিছু তছনছ করা। পরে ভিতরে প্রবেশ করে দেখেন আলমারী ভেঙ্গে ডাকাতদল সেখান থেকে নগদ আড়াই লাখ টাকা,  দুটি মুঠোফোন ও ২ লাখ ৮০ হাজার টাকা মূল্যের স্বর্নালংকারসহ বিভিন্ন জিনিসপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুঠ করে চম্পট দিয়েছে। পরে বিমান বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষের মাধ্যমে শমশেরনগর পুলিশ ফাঁড়ি ও কমলগঞ্জ থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আবু সায়েম মো: আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি ডাকাতি না বড় ধরনের চুরি তা তদন্ত না করে বলা যাবে না। এ ঘটনায় জোর তদন্ত চলছে।