- জাতীয়, ব্রেকিং নিউজ, স্লাইডার, হবিগঞ্জ

মাধবপুরে সোহাগ হত্যার ৮ দিন পর আদালতে মামলা

এইবেলা, মাধবপুর, ২৪ সেপ্টেম্বর ::

হবিগঞ্জের মাধবপুরে নোয়াপাড়ায় ব্যবসায়ী কামরুল ইসলাম সোহাগ হত্যার ৮ দিন পর মামলা করেছেন নিহতের ভাই মাহবুবুল হাসান সজীব। গত ২২ সেপ্টেম্বর হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আমলি আদালত ৬-এ মামলা করা হয়।

নোয়াপাড়া করড়া গ্রামের মামুন মিয়া (৩০) কে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩-৪ জনের নামে মামলাটি রুজু করা হয়। মামলার সত্যতা নিশ্চিত করে সজীবের আইনজীবি মতিউর রহমান জানান, গত ১৪ই সেপ্টেম্বর রাতে কামরুলকে পরিকল্পিতভাবে উপজেলার মাদারগড়ায় গ্রামে মাদক সম্রাট হাকিমের বাড়িতে পিটিয়ে রক্তাত্ত জখম করে। গুরুতর অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার পর নিহতের পরিবার থানায় মামলা করতে গেলে একটি প্রভাবশালী মহল তাদেরকে ভয়ভীতি দেখায়। পরে সুবিচার চেয়ে আদালতে মামলা করা হয়। নিহতের ভাই সজীব জানান মামলাটি বিভিন্ন খাতে প্রভাবিত করতে এবং আসামীদের বাঁচাতে একটি মহল তৎপর রয়েছে। মামলা করলে আরো প্রাণহানির আশংকা রয়েছে এমন ভয়ভীতি দেখানো হচ্ছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন জানান, এখনো আদালতের আদেশ পাইনি। আদালতের আদেশ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *