- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, রাজনীতি, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় পূজামন্ডপ পরিদর্শণে নির্বাচনী গণসংযোগ রাজনৈতিক নেতাদের

এইবেলা,  কুলাউড়া. ২৯ সেপ্টেম্বর ::

সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গাপূজা। এ উপলক্ষে গত বুধবার থেকে কুলাউড়া উপজেলার দুই শতাধিক পূজা ম-পের অধিকাংশগুলোই পরিদর্শন করছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। অনেকেই আবার সারি সারি মোটরসাইকেল আর গাড়ির বহর নিয়ে ছুটছেন এই মন্ডপ থেকে ওই মন্ডপে। সকাল থেকে রাত অবদি চলছে মন্ডপ পরিদর্শন আর শুভেচ্ছা বিনিময়। এরই ফাঁকে ফাঁকে এসব নেতারা চালাচ্ছেন আগাম নির্বাচনী গণসংযোগ। ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে দুর্গাপূজা শুরু হলেও মূলত পরদিন বুধবার মহাসপ্তমীর মাধ্যমে পূজার মূল উৎসব শুরু হয়। আর এদিন থেকেই রাজনৈতিক নেতারাও মৌলভীবাজার-২ কুলাউড়া ও কমলগঞ্জ আংশিক সংসদীয় আসনের বিভিন্ন মন্ডপে মন্ডপে ভিড় করছেন।

আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া ও কমলগঞ্জ আংশিক আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সিলেট বিএমএর সভাপতি ডা. রুকন উদ্দিন গত বুধবার থেকে সংসদীয় এ আসনের বিভিন্ন পূজাম- পরিদর্শন শুরু করেন। তিনি গত বুধবার উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মতলিব, স্বেচ্ছাসেবকলীগ নেতা হোসেন মনসুর, আবুল বাশার, সুনির্মল দত্তসহ অর্ধশতাধিক নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলার শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের কয়েকটি পূজাম-প পরিদর্শন করেন। এসময় তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে উপস্থিত সকল ভোটারদের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

Kulaura Puja Pic
এছাড়াও কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নবাব আলী ওয়াজেদ খাঁন বাবুসহ অর্ধশতাধিক নেতা-কর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম বিপিএম। আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া ও কমলগঞ্জ আংশিক আসনে তিনিও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। বি করিম বলেন, গত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে তাকে মৌলভীবাজার-২ আসনে নির্বাচন করার জন্য চুড়ান্ত করা হয়েছিলো। পরবর্তিতে মহাজোটের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি এ আসন থেকে প্রার্থীতা প্রত্যার করে শরিকদল জাতীয় পার্টির প্রার্থীকে নির্বাচন করার সুযোগ দেন।

এদিকে কুলাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আসম কামরুল ইসলাম উপজেলার পূজাম-পগুলো পরিদর্শন করে পূজা উদ্যাপন কমিটির নেতা-কর্মীসহ আগন্তুক ভক্তদের সঙ্গে কুশল বিনিময় করছেন। তিনিও আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ কুলাউড়া ও কমলগঞ্জ আংশিক আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

অন্যদিকে মৌলভীবাজার-২ কুলাউড়া ও কমলগঞ্জ আংশিক আসনের বর্তমান স্বতন্ত্র এমপি আবদুল মতিনও সংসদীয় এ আসনের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। শনিবার বিসর্জন পর্যন্ত উপজেলার সকল পূজামন্ডপ পরিদর্শন করবেন বলে এসব নেতারা জানান।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *