- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় ২৭২ শিশুর মধ্যে আনুষ্ঠানিকভাবে পুষ্ঠি সহায়তা প্রদান

এইবেলা, কুলাউড়া, ১৬ অক্টোবর :: কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের পালকীছড়া চা বাগানে আনুষ্ঠানিকভাবে ২৭২ জন শিশুর মাঝে পুষ্ঠি সহায়তা হিসাবে দুধ ও হরলিক্স প্রদান করা হয়। সোমবার ১৬ অক্টোবর বিকাল সাড়ে চারটায়  পলকীছড়া চাইল্ড ডেভেলপম্যান্ট স্পন্সরশীপ প্রোগ্রাম বিডি (সিডিএসপি বিডি-৪০৯)-এর উদ্যোগে এই পুষ্ঠি সহায়তা প্রদান করা হয়।
Kula Pic Gift
প্রকেল্পের ব্যবস্থাপক শ্যামুয়েল রোকন মল্লিকের সঞ্চালনায় রেভারেন্ট(পুরোহিত) জন ব্রাইট গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে শিশুদের মাঝে পুষ্ঠি সহায়তা প্রদান করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌ. মো: গোলাম রাব্বি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জুনাব আলী, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: মো: সুলতান আহমদ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু,ইউপি সদস্য গনেশ লাল গোয়ালা, ইউপি সদস্য শুকরা ভর, ইউপি সদস্য হারুন মিয়া ও ইউপি সদস্য জয়নুল ইসলাম।

পালকীছড়া বাপ্পিষ্ট চার্চের পালক প্রবোধ রায়ের প্রার্থনার মাধ্যমে অনুষ্ঠানের শুরু হলে পর একে এক এ প্রকল্পের ২৭২ শিশুর মাঝে দেড়ি কেজি করে দুধের প্যাকেট, ১ হাজার ৫০ গ্রাম পরিমাণের হরলিক্স ও একটি কন্টেইনার প্রদান করা হয়। তাছাড়া সচেতন বেশ কয়েকজন মায়ের মাঝে পুষ্ঠি সহায়তা প্রদান করা হয়। আমন্ত্রিত প্রধান অতিথি ও অতিথিদের মাঝেও প্রকল্পের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। সবশেষে সন্ধ্যায় প্রকল্পের শিশুদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

জানা যায়, সিডিএসপি বিডি-৪০৯-ও অধীন পালকীছড়া বাপ্পিষ্ট চার্চ একটি মিশনারী হোষ্টেল। এখানে সমাজের সুবিধা বঞ্চিত নানা গোত্রের খৃষ্টান শিশুরা অবস্থান করে লিখাপড়া সুযোগ গ্রহন করে। এই শিশুদের মাঝেই পুষ্ঠি সহায়তা প্রদান করা হলো।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *