অক্টোবর ২২, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » সাবেক এমপি আলহাজ্ব এএনএম ইউসুফ এর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

সাবেক এমপি আলহাজ্ব এএনএম ইউসুফ এর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

এইবেলা, কুলাউড়া, ২২ অক্টোবর ::

বাংলাদেশ মুসলীম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কুলাউড়া ও জুড়ীর অসংখ্য শিক্ষা প্রতিষ্টানের প্রতিষ্টাতা আলহাজ্ব এ এন এম ইউসুফ এর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ২২ অক্টোবর মরহুমের গ্রামে নিজের প্রতিষ্টিত এম এ গনি আদর্শ শিশু সদন ও জুনিয়র হাইস্কুলে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপা (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মরহুমের পুত্র বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, পৌরসভার প্যানেল মেয়র বিএনপির অপর অংশের ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন বাচ্ছু, এম এ গনি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ আলম সরকার, রাউৎগাও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, ব্রাম্মনবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ মজিদ, বিএনপির সহ-সভাপতি আশরাফ আলী চৌধুরী ও এ এন এম খালেদ লাকি, পৌর বিএনপির সভাপতি মুহিবুর রহমান মলাই, পৌর বিএনপির সম্পাদক মুজিবুল আলম সোহেল,  বদরুল হোসেন খান, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক শেখ শহীদুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে বর্ষিয়ান এ নেতার কবরে পুষ্পস্তবক অর্পন করেন নেতৃবৃন্দ। এছাড়াও কাঙালী ভোজের আয়োজন করা হয়।#